সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এস.এস.সি ব্যাচ-২০১২ আয়োজিত ১ম মেধাবৃত্তি ও কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

আবু সুলতান সুবেদ:: এস.এস.সি ব্যাচ-২০১২ আয়োজিত বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ে ১ম মেধাবৃত্তি ও কুইজ প্রতিযোগিতা উর্ত্তীণ ছাত্রছাত্রীদের সংবর্ধনা, শ্রেণীভিত্তিক মেধাবৃত্তি ও সাধারন জ্ঞান কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। জানা যায়,বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্রছাত্রীদের উদ্যোগে আয়োজিত এ মেধাবৃত্তি ও কুইজ প্রতিযোগিতায় উর্ত্তীণ ছাত্রছাত্রীদের সংবর্ধনা,মেধাবৃত্তি ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, ৯ আগস্ট দুপুরে বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ে সম্পন্ন হয় এ মেধাবৃত্তি এবং কুইজ প্রতিযোগিতা।বিদ্যালয়ের শ্রদ্ধেয় প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগনের সহযোগিতায় কোনো সমস্যা ছাড়াই সম্পন্ন হয় এ মেধাবৃত্তি এবং কুইজ প্রতিযোগিতা।প্রতিযোগিতায় ৮ম ও ১০ম শ্রেনীতে মেধাবৃত্তি পরীক্ষা নেয়া হয়,এতে উপস্থিত ছিল ১২৭ জন ছাত্রছাত্রী।৬ষ্ঠ, ৭ম, এবং ৯ম শ্রেনীতে কুইজ এর আয়োজন করা হয়,এতে উপস্থিত ছিল প্রায় ২১৩ জন ছাত্রছাত্রী।

আয়োজিত এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রাহমান।এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান,আশরাফ স্যার, নোমান স্যার, শাহিন স্যারসহ শ্রদ্ধেয় সকল শিক্ষকবৃন্দ।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এস.এস.সি ব্যাচ-২০১২ এর মেধাবী ছাত্র আব্দুল হানিফ,নয়ন ও হাদি।

অনুষ্ঠানে পুরষ্কার হিসাবে ১০ম শ্রেনী থেকে মেধাবী ১০ জনকে সম্মাননা সনদ ও ক্রেস্ট, ৮ম শ্রেনী থেকে মেধাবী ১০ জনকে সম্মাননা সনদ ও ক্রেস্ট,সেরা ছাত্রকে শিক্ষা উপকরন,গরীব মেধাবী ছাত্রীকে শিক্ষা উপকরন, ৬ষ্ঠ, ৭ম,৯ম শ্রেনীর কুইজ বিজয়ী ১৫ জনকে ক্রেস্ট,গানের জন্য ৩ জনকে ডায়েরী,টুকন বিজয়ী ১০ জনকে উপহার ও সুন্দর লেখার জন্য ৪জন কে বিশেষ সম্মাননা দেওয়া হয়।

আয়োজিত ১ম মেধাবৃত্তি ও কুইজ প্রতিযোগিতা সম্পর্কে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রাহমান স্যারের সাথে কথা বলে জানা যায়,এরকম মেধাবৃত্তি ও কুইজ প্রতিযোগিতা ছাত্রছাত্রীদের লেখাপড়ার দিকে মনযোগী করেছে।ছাত্রছাত্রীরা অত্যন্ত উৎসাহের সাথে এই প্রতিযোগিতায় উপস্থিত হয়।তিনি এস.এস.সি ব্যাচ-২০১২ এর সকল ছাত্রছাত্রীদের এরকম মেধাবৃত্তি ও কুইজ প্রতিযোগিতা করার জন্য ধন্যবাদ জানান এবং আগামীতে এরকম প্রতিযোগিতায় ছাত্রছাত্রীদের সহযোগিতা করার আশ্বাস দেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: