সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ইউপি চেয়ারম্যানসহ ৭ জনের কারাদণ্ড

ছাতক সংবাদদাতা ::
ছাতকের সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেলসহ ৭জনকে দুই বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সুনামগঞ্জ দ্রুত বিচার টাইব্যুনালের বিচারক মোহাম্মদ দেলোয়ার হোসেন এ দন্ডাদেশ প্রদান করেন।
মামলার দন্ডপ্রাপ্ত অন্য আসামীরা হলেন, কামারগাঁও গ্রামের আবুল হাসনাত (২৮), গহরপুর গ্রামের বাবুল মিয়া (৩০), কালিপুর গ্রামের আব্দুল কাইয়ুম (৩০), গহরপুর গ্রামের জসিম উদ্দিন (৩২), কালিপুর গ্রামের আবুল খয়ের (৪০) ও সাতগাঁও গ্রামের শাহিন মিয়া (৩৫)। মামলার বিবরণী থেকে জানা যায়, গেল বছরের ১০আগস্ট উপজেলা পরিষদের সমন্বয় সভা শেষে পরিষদ চত্বরে উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল আহমদসহ কয়েকজন আওয়ামীলীগ নেতার উপর অতর্কিত হামলা চালায় ইউপি চেয়ারম্যান সাহেলসহ তার সহযোগীরা।

এ ঘটনায় বিল্লাল আহমদ বাদী হয়ে ৭জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে সুনামগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেন। এ মামলায় সিংচাপইড় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেলসহ ৭জনকে দুই বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত।

এদিকে ইউপি চেয়ারম্যান সাহেলের উপর বিল্লাল আহমদ ও তার সহযোগিরা হামলা করেছে বলে ছাতক থানায় বিল্লাল আহমদকে প্রধান আসামী করে একই ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: