সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ-সিলেট সড়কে জেব্রা ক্রসিং উদ্ধোধন

আল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জ-সিলেট সড়কে সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের সামনে নিরাপদে সড়ক পারাপারের জন্য জেব্রা ক্রসিং উদ্ধোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের উদ্যোগে এই ক্রসিং এর উদ্ধোধন করা হয়। শহরের হাজীপাড়ায় অবস্থিত সুনামগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের সকল শিক্ষার্থীদের সাথে নিয়ে জেব্রা ক্রসিং এর উদ্ধোধন করেন সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান। পরে শিক্ষার্থীদের সাথে স্কুলের সম্মেলন কক্ষে একটি সচেতনতামূলক সভা করেন পুলিশ সুপার বরকতুল্লা খান।

এ সময় সভায় পুলিশ সুপার বরকতউল্লাহ খান বলেন, আইন সবার জন্য সমান। সড়ক দুর্ঘটনায় একটি পরিবার নিঃস্ব হয়ে যায়। আমরা ট্রাফিক বিভাগকে সাথে নিয়ে সড়ক দুর্ঘটনা রোধে কাজ করে যাচ্ছি। তোমরা যখন সড়ক পাড় হবে তখন দেখে শুনে জেব্রা ক্রসিং দিয়ে পাড় হবে। তাহলে আর দুর্ঘটনার কবলে পড়তে হবে না। তোমরা যদি এ ব্যাপারে সচেতন থাক তাহলে অন্যরাও আইন মেনে সড়কে চলাচল করতে বাধ্য হবে। আমরা সব সময় চাই সড়কে যেন আর একটি দুর্ঘটনা না ঘটে। চালকদের পাশাপাশি যাত্রী হিসেবেও আমাদেরকে ট্রফিক আইন মেনে চলতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, জেলা ট্রাফিক ইন্সেপেক্টর শামছুল ইসলাম, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল্লাহ, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির আহমদ প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: