সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ইট’স অ্যা কমপ্লিমেন্ট!’–আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক:: গত কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই অভিনেত্রী আনুশকা শর্মার দুটি ছবি দেখা যাচ্ছে। একটিতে আনুশকা মুখ ভার করে গালে হাত দিয়ে বসে আছেন, অন্যটিতে তিনি হাত উঁচিয়ে কান্না করছেন। এমন ছবি দুটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অগণিত ট্রল হচ্ছে। বলা চলে, গত তিন সপ্তাহে আনুশকার এই ছবিগুলো নিয়ে যত ট্রল হয়েছে, সমসাময়িক কোনো ইস্যুতে এতো ট্রল হয়নি।

আনুশকার ওই ছবি দুটি তার নতুন ছবি ‘সুই ধাগা’র দৃশ্য থেকে নেয়া। ছবিটির ট্রেলার প্রকাশের পর দর্শকরা আনুশকার এই দুটি এক্সপ্রেশন নিয়ে মজায় মেতে ওঠেন। ইচ্ছেমত নানা রঙে-ঢঙে ট্রল করতে থাকেন। বিষয়টি নিয়ে আনুশকা শর্মা এতো দিন চুপ করেই ছিলেন। অবশেষে আনুশকা মুখ খুললেন।

আনুশকা বলেন, আমি ভেবেছি ট্রলগুলো অত্যন্ত মজার। এবং আমি সেগুলো আমার বন্ধুদের সঙ্গেও শেয়ার করেছি। আমার মতে, ইট’স অ্যা কমপ্লিমেন্ট। দর্শকের কাছে আমার এই এক্সপ্রেশনগুলো ভালো লেগেছে, তাই তারা এটা নিয়ে চর্চা করছেন।

আনুশকা আরো বলেন, ট্রল আজকাল খুব স্বাভাবিক বিষয় হয়ে গেছে। মানুষ এটা তৈরিতে অনেক সময় ব্যয় করে। কিন্তু আমাদের ক্ষেত্রে এটা ন্যাচারালিই হয়েছে।আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘সুই ধাগা’। ছবিতে আনুশকার সঙ্গে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। ছবিটি পরিচালনা করেছেন শরত কাটারিয়া।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: