সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়াল নয়, চেলসি বা আর্সেনালে যাবেন নেইমার!

স্পোর্টস ডেস্ক:: নেইমার কি প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) থাকছেন, নাকি অন্য কোথাও চলে যাচ্ছেন? এখনও এই প্রশ্নের পরিষ্কার জবাব মেলেনি। শোনা যাচ্ছিল, রিয়াল মাদ্রিদে যেতে পারেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে এখন আবার নতুন করে গুঞ্জন শুরু ‘এক্সপ্রেস স্পোর্টস’-এর এক প্রতিবেদনে। নেইমার নাকি ইংলিশ ক্লাব চেলসি বা আর্সেনালে পারি জমাতে পারেন।

কদিন আগে নেইমার নিজেই জানিয়েছিলেন, পেপ গার্দিওলার অধীনে খেলার ইচ্ছে আছে তার। তাতে ম্যানচেস্টার সিটির সমর্থকরা বেশ খুশিই হয়েছিলেন। পিএসজি তারকা ম্যানসিটিতে আসতে পারেন, এমনটাই ধরে নিয়েছিলেন তারা।

তবে এখন মনে হচ্ছে অন্যরকম। নেইমারের ঘনিষ্ঠ একটি সূত্র নাকি জানিয়েছে, লন্ডনের প্রেমে পড়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ম্যানসিটি বা ম্যানইউ নয়, পিএসজি ফরোয়ার্ডকে তাই দেখা যেতে পারে চেলসি বা আর্সেনালে। ইংরেজি ভাষাটা খুব বেশি জানেন না নেইমার। তবে তিনি নাকি শেখার চেষ্টায় আছেন।

‘এক্সপ্রেস স্পোর্টস’-এর সঙ্গে এক সাক্ষাতকারে নেইমারের ঘনিষ্ঠ সূত্রটি বলেছে, ‘সে ইংল্যান্ড ভালোবাসে। বিশেষ করে লন্ডন। গত ১২ মাসের মধ্যে সে সেখানে তিন থেকে চারবার গিয়েছে। সে বলেছে, লন্ডনে বিশেষ কিছু আছে। শেষবার সে আমাকে ফোন করে এবং অনুরোধ করে তার সঙ্গে যেতে, কারণ সে ওই জায়গাটা খুব পছন্দ করে। সে সবসময়ই বলে, এই জায়গাটা দারুণ, এই জায়গাটা দুর্দান্ত। সে আসলে লন্ডনের প্রেমে পড়েছে।’

এক বছর আগে ফুটবল দলবদলের ইতিহাস গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে আসেন নেইমার। এই ক্লাবের সঙ্গে তার চুক্তি ২০২২ সাল পর্যন্ত। তবে এতটা দিন এখানে তার মন টিকবে কি না, সেটি এক প্রশ্ন। অনেকবারই অন্য ক্লাবে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: