সর্বশেষ আপডেট : ২ মিনিট ৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমি গরীব ঘরের সন্তান যেমন আছি ঠিক তেমন ভাবেই থাকতে চাই’

আল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি অন্য কোন নেতাদের মত না, যে সরকার থেকে আসা অসহায় মানুষের বরাদ্ধ আতসাৎ করে অবৈধ সম্পত্তির পাহাড় তৈরী করব। সেই সম্পত্তি দিয়ে আরাম-আয়েশ করে দিন যাপন করব। ঢাকায় বিলাস বহুল বাড়ি তৈরী করব, নতুন নতুন গাড়ি কিনব এবং ক্ষমতার দাপট দেখাবো,এই সব কিছুর আমার প্রয়োজন নেই, আমি গরীব ঘরের সন্তান যেমন আছি ঠিক তেমন ভাবেই থাকতে চাই। তিনি আরো বলেন,আমি সরকার থেকে আনা প্রত্যেকটি বরাদ্ধ গরীব অসহায় মানুষের হাতে তুলে দিয়েছি। কেউ বলতে পারবে না যে আমি কখনও তাদেরকে কোন প্রকার সাহায্য ছাড়া ক্ষতি করেছি। সব সময় গরীব মেহনতী মানুষের পাশে থেকে তাদের নানা ধরনের সমস্যা সমাধান করে দিয়েছি যা অতীতে কেউ করেনি।

তিনি বলেন, আজকে আমি আপনাদের কথা দিয়ে যাচ্ছি আমি এই সাতগাঁও উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য তিন তলা ভবন নির্মাণ করে দেব এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে স্কুলে থেকেই এইচ.এস.সি পর্যন্ত পড়া লেখার সুযোগ পায় সেই জন্য আমি উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলব। শুধু তাই নয় আমি এই বিদ্যালয়ে ৩২টা ফ্যানও (বৈদ্যুতিক পাখা) দেবো,কথা দিলাম। তিনি আরো বলেন, যে আগামী ডিসেম্বরে মাসে নির্বাচন, আমি জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীক নিয়ে আপনাদের কাছে আসব, আমার বিশ্বাস আপনারা আরেকটা বার আমাকে জয়ী করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দেবেন। সোমবার বিকালে সাতগাঁও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শাহাপুর বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন করে সাতগাঁও উচ্চ বিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাতগাঁও উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নূরে আলম সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যও মধ্যে বক্তব্য রাখেন, দ.বাধাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ, সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো.নজরুল ইসলাম, সহকারী শিক্ষক লুৎফুর রহমান, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি রশিদ আহমদ, জেলা যুব সংহতির যুগ্ম আহবায়ক মনির উদ্দিন মনির প্রমুখ। এর আগে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এলজিইডি বিশ্বম্ভরপুর কর্তৃক বাস্তবায়নাধীন ফতেপুর বাজারে মাল্টি পারপাস সেড নির্মানের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: