সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিড়ম্বনায় কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক:: বেশ কয়েকদিন ধরেই দেখা যাচ্ছে নন্দিত চিত্রপরিচালক কাজী হায়াতের নামে একটি ফেসবুক আইডি ঘুরে বেড়াচ্ছে ফেসবুক জুড়ে। দেদারছে চলচ্চিত্রসহ শোবিজের নানা ব্যক্তিদের ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাচ্ছেন তিনি। যার তার স্ট্যাটাস ও ছবিতে করছেন ‘নাইস’, ‘ভালো’, ‘সুন্দর’ ইত্যাদি কমেন্টস।

শুধু তাই নয়, অনেক মন্তব্যে তিনি ফ্রেন্ড রিকুয়েস্ট রিসিভ করারও অনুরোধ করছেন। বিষয়টি কাজী হায়াতের মতো নির্মাতার ব্যক্তিত্বের সঙ্গে বেমানান সন্দেহ করে খোঁজ নিয়ে জানা গেল আইডিটি ভুয়া। কাজী হায়াতের পুত্র কাজী মারুফ জানান, ফেসবুকে তার বাবার কোনো আইডি নেই।

চিত্রনায়ক কাজী মারুফ তার ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন, তার বাবার নামে খোলা ফেসবুকের আইডিটা ভুয়া। তিনি বলেন, ‘বাবা ফেসবুক চালান না। কিন্তু কিছুদিন ধরে শুনছি ফেসবুকে বাবার নামে একটি আইডি উদয় হয়েছে। সবাইকে বিরক্ত করছে, বিব্রত করছে। আমি সবাইকে সাবধান করে দিচ্ছি এই আইডিটি বাবার নয়। এর বিরুদ্ধে সতর্ক থাকুন সবাই।’

প্রসঙ্গত, স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ একাধারে প্রযোজক, অভিনেতা ও লেখক। ‘দাঙ্গা’, ‘লুটতরাজ’, ‘ইতিহাস’, ‘অন্ধকার’সহ অসংখ্য জনপ্রিয় ও প্রশংসিত সিনেমার নির্মাতা কাজী হায়াৎ। চলচ্চিত্র ক্যারিয়ারে আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। সর্বশেষ ২০১৫ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ছিন্নমূল’ সিনেমাটি মুক্তি পায়। এতে কাজী মারুফের বিপরীতে অভিনয় করেন অরিন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: