সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আবুবক্করকে গ্রেফতার করেছে সুনামগঞ্জ পুলিশ

আল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের সমেদনগর মোল্লাপাড়া গ্রাম থেকে এক গৃহবধূর লাশ উদ্ধারসহ নিহতের স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ২ সেপ্টেম্বর রোববার রাত সাড়ে ১০টায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানান, সমেদনগর মোল্লাপাড়া গ্রামের আবুবক্কর মিয়ার স্ত্রী গৃহবধূ হেলেনা খাতুন (৪২) রোববার ভোর ৫টায় মারা গেছে দাবী করে জোহরের নামাজের পূর্বমুহুর্তে লাশের গোসল করানোর প্রস্তুতি নেয় স্বামীর বাড়ির লোকজন। এসময় প্রত্যেক্ষদর্শীরা লক্ষ্য করেন লাশের নাক দিয়ে রক্ত বের হচ্ছে। সঙ্গে সঙ্গে ঘটনাটি নিহতের স্বজনদেরকে অবগত করা হয়। একপর্যায়ে কাপনের কাপড় মুড়িয়ে জানাযার নামাজের জন্য সোলেমানপুর মাদ্রাসা মাঠে লাশটি নিয়ে এলে মৃতার ভাই সুলতান উদ্দিন ঘটনাস্থলে হাজির হয়ে লাশ দাফনে বাধা প্রদান করেন।

সন্ধ্যা ৭টায় স্থানীয় চেয়ারম্যান আব্দুল হাই সংবাদ পেয়ে ঘটনার কথা থানা পুলিশকে অবগত করলে সদর মডেল থানার এসআই সোহেল রানা ও এসআই জালাল উদ্দিন রাত ৯টায় ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। পরে জনতা কর্তৃক আটককৃত নিহতের স্বামী আবুবক্করকে ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ শহিদুল্লাহ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পুলিশ জনতাধৃত আবুবক্করকে ৫৪ ধারায় গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করেছে। তবে ঘটনাটি খুন না স্বাভাবিক মৃত্যু তা ময়না তদন্তের পর নিশ্চিত হয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: