সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন

বড়লেখা প্রতিনিধি ::

সাংবাদিক সূবর্না নদী হত্যার প্রতিবাদে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার জুড়ী পোষ্ট অফিস রোডে বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী ইউনিটের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সাংবাদিক ইউনিটের সহ সভাপতি ও হাকালুকি নিউজের সম্পাদক এমএম সামছুল ইসলামের সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান খানের সঞ্চালনায় আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিবুন খানম, উপজেলা আওয়ামীলীগ নেতা জাকির আহমদ কালা, উপজেলা বিএনপি নেতা আব্দুল গণি, উপজেলা যুবলীগ নেতা অটল কৃষান সিংহ সিবেন, পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. এম.এইচ কবির ভূঁইয়া, ব্যবসায়ী কবির উদ্দিন মহালদার, সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম, সহ-সভাপতি হারিস মোহাম্মদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জুড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এম রাজু আহমেদ, খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান শাহীন, সদস্য শাহ আলম, সাংবাদিক ওয়াদুদ তানভীর প্রমুখ।

বক্তারা অবিলম্বে সাংবাদিক সূর্বনা নদীসহ সকল সাংবাদিক হত্যাকান্ডের সুষ্ঠো তদন্ত ও দ্রুত বিচার আইনে হত্যাকান্ডের বিচার দাবী করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বুত্তরা। পরদিন বুধবার নিহত সাংবাদিকের মা মজির্না বেগম বাদী হয়ে সুবর্না নদীর সাবেক শ্বশুর ও স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: