সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হ্যারি কেইনের দলের হার, জিতলো ওজিলের আর্সেনাল

স্পোর্টস ডেস্ক:: আগের তিন ম্যাচে টানা জয়। বিশেষ করে গত সপ্তাহেই তারা হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। হ্যারি কেইনের দল টটেন্যাহম হটস্পার যেন উড়ছিল। কিন্তু মুদ্রার উল্টা পিঠও দেখতে হলো মাওরিসিও পোচেত্তিনোর শিষ্যদের। ওয়ার্টফোর্ডের মাঠে গিয়ে হারতে হলো ২-১ গোলের ব্যবধানে। তাও টটেনহ্যামের হয়ে যে গোলটি হলো, সেটি ছিল আত্মঘাতি। অর্থ্যাৎ, নিজেরা কোনো গোলই করতে পারেনি হ্যারি কেইনরা।

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে অন্য ক্লাবের মাঠে গিয়ে প্রথম জয়ের দেকা পেলো আর্সেনাল। রোববার কার্ডিফ সিটিকে উনাই এমেরির শিষ্যরা হারালেন ৩-২ গোলের ব্যবধানে। আর্সেনালের হয়ে শেষরক্ষা করলেন আলেকজান্দ্রে ল্যাকাজেত। ৮১ মিনিটে প্রচণ্ড শক্তিতে নেয়া একটি শট থেকে গোল করেন তিনি।

Tottenham

প্রতিপক্ষের দেয়া গোলেও লিড ধরে রাখতে পারেনি টটেনহ্যাম। ৬৯ মিনিটে ট্রয় ডিনি গোল করে সমতায় ফেরান ওয়ার্টফোর্ডকে। এরপর ৭৬ মিনিটে ক্রেইগ ক্যাথকার্ট গোল করে ওয়ার্টফোর্ডের জয় নিশ্চিত করেন।

কার্ডিফ সিটি স্টেডিয়ামে আর্সেনাল গিয়েছিল অ্যাওয়ে ম্যাচে প্রথম জয়ের খোঁজে। শেষ পর্যন্ত সেই জয় নিয়েই ফিরতে পেরেছে তারা। ম্যাচে দুবার এগিয়ে গিয়েছিল আর্সেনাল। ১১ মিনিটে শদরান মুস্তাফি হেড থেকে গোলে ১-০ ব্যবধানে এগিয়ে দেন গানারদের। প্রথমার্ধের শেষে অতিরিক্ত সময়ে গোল শোধ করেন কার্ডিফের ভিক্টর কামারাসা।

এরপর আবার গানার্সরা ২-১ গোলে এগিয়ে যায় ৬২ মিনিটে। এবার গোল করেন পিয়ের এমেরিক আবুমেয়াং। সেই গোলও ৭০ মিনিটে শোধ করে দেন ড্যানি ওয়ার্ড। এবং এর ১১ মিনিট পরেই জয়সূচক গোলটি করেন ল্যাকাজেত।

Ozil

এই ম্যাচে মেসুত ওজিলকে মাঠে নামিয়েছিলেন উনাই এমেরি। ওয়েস্টহ্যামের বিরুদ্ধে আগের ম্যাচে অসুস্থতার কথা জানিয়ে খেলেননি এই জার্মান তারকা। গুঞ্জন শুরু হয়, আর্সেন ওয়েঙ্গারের জায়গায় দায়িত্ব নেওয়া নতুন কোচের সঙ্গে মতের অমিল হওয়ায় তিনি খেলেননি। এও শোনা যাচ্ছিল, কোচের খেলার ধরনের সঙ্গে ওজিল মানিয়ে নিতে পারছেন না।

এমেরি অবশ্য এই খবরের সত্যতা স্বীকার করেননি। রোববার তাকে খেলালেনও। যদিও খুব ভাল খেলতে পারেননি ওজিল। প্রিমিয়ার লিগে চার ২ জয়ে ৬ পয়েন্ট নিয়ে আর্সেনালের অবস্থান টেবিলের নবম স্থানে। লেস্টার সিটি, এভার্টন, ওয়াটফোর্ডের মতো ক্লাবও তাদের আগে রয়েছে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: