সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহমুদুল্লাহর ব্যাটিং তাণ্ডব, প্লে-অফে সেন্ট কিটস

স্পোর্টস ডেস্ক:: চলতি ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) একমাত্র বাংলাদেশি হিসেবে খেলছেন মাহমুদুল্লাহ রিয়াদ। নিয়মিত মুখ সাকিব আল হাসান এবার নিজের নাম প্রত্যাহার করেছেন।দলে এতদিন নেপথ্য নায়কের ভূমিকাতেই তাকে বেশি দেখা গেছে। এবার গুরুত্বপূর্ণ ম্যাচে দেখালেন নিজের ব্যাটিং ঝলক।১১ বলে অপরাজিত ২৮ রানের ঝড় তুলে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসকে তুললেন প্লে অফে।

রবিবারের ম্যাচটি হারলে বিপদে পড়ে যেত রিয়াদের দল। আগে ব্যাট করে ২০৬ রান তুলে কাজটা আরও কঠিন করে দেয় জ্যামাইকা তালাওয়াশ। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে রিয়াদদের নতুন লক্ষ্য নির্ধারিত হয় ১১ ওভারে ১১৮। ক্রিস গেইলের ২৪ বলে ৪১ আর ডুসেনের ২৪ বলে ৪৫ রানের ইনিংসে টার্গেট কাছে চলে আসে। শেষ পর্যন্ত প্যাট্রিয়টসকে ৫ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে দেয় মাহমুদউল্লাহর ১১ বলে ২৮ রানের বিধ্বংসী ইনিংস। এই ইনিংস খেলতে তিনি হাঁকান ২টি করে চার এবং ছক্কা।

ম্যাচ শেষে মাহমুদুল্লাহ বলেন, ‘দলের এই জয়ে অবদান রাখতে পেরে আমি খুশি। আজ শুরু থেকেই আমার লক্ষ্য ছিল বলটা দেখেশুনে মারব। গ্রুপ পর্বের শেষ ম্যাচটাও এখন আমরা জিততে চাই। জয়ের ধারায় থেকেই খেলতে চাই প্লে অফে।’







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: