সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেসব জিনিস ভয় পান  বলিউড তারকারা!

বিনোদন ডেস্ক:: রুপালি পর্দায় তাদের চাহনিতেই কেঁপে ওঠেন শত্রুরা। তাদের বুদ্ধি ও শক্তিমত্তায় পরাজয় বরণ করেন বাঘা বাঘা মাফিয়া। ভক্তদের কাছে তাদের একেকজন যেন বাহুবলিস্বরূপ।কিন্তু বাস্তবে তাদের রয়েছে হাস্যকর আর অদ্ভুত সব ভয়। তাদের কেউ কেউ ভয় পান আরশোলাকে, কেউ ঘুমান বাতি জ্বালিয়ে।অদ্ভুত সব ফোবিয়ায় ভোগেন এসব বলিউড তারকা।

শাহরুখ খান: সিনেমায় কাউকেই পরোয়া করেন না বলিউড ডন শাহরুখ খান। শত্রুদের দেয়া যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জয়ী হন তিনি। কিছুতেই ভয় নেই তার।কিন্তু বাস্তবে কিং খান সবচেয়ে বেশি নাকি ভয় পান ঘোড়াকে। এ কারণেই ছবিতে তারা ঘোড়া ছোটানোর দৃশ্য খুব একটা দেখা যায়নি।

রণবীর কাপুর: হালের ক্রেজ বলিউডের হ্যান্ডসাম ডুড রণবীর কাপুর। অভিনয়ে ইতিমধ্যে নিজের বহুমুখী প্রতিভা দেখিয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে রণবীর জানান, তিনি নাকি সবচেয়ে বেশি ভয় পান আরশোলা ও মাকড়শাকে। শুটিং সেটে এসব কীটপতঙ্গ দেখলেই অভিনয় ছেড়ে লাফ দিয়ে কোথাও পালিয়ে যান তিনি।

অজয় দেবগন: তার থাবায় শোনা যায় বাঘের গর্জন। যেখানে পা ফেলেন অপরাধীরা সব ভীতসন্ত্রস্ত হয়ে পালায়। কিন্তু এ বলিউড সিংঘামখ্যাত অজয় দেবগনের রয়েছে উচ্চভীতি। ভার্টিগোর সমস্যাও রয়েছে তার।এ ছাড়া তার রয়েছে আরেকটি হাস্যকর ফোবিয়া। হাত দিয়ে খাবার খেতে সবচেয়ে বেশি ভয় পান এ অ্যাকশন-জ্যাকশন অভিনেতা।

অর্জুন কাপুর: অদ্ভুত এক ফোবিয়ায় ভুগছেন অর্জুন কাপুর। সবচেয়ে বেশি নাকি ভয় পান তিনি সিলিংফ্যানকে। আর এ কারণেই তার বাড়িতে নেই কোনো সিলিংফ্যান।

ক্যাটরিনা কাইফ: হলিউডের অ্যাঞ্জেলিনা জলির চেয়ে কম যান না বলিউড কুইন ক্যাটরিনা কাইফ।এক থা টাইগার ও এর সিকোয়েলে সালমান খানের সঙ্গে পাল্লা দিয়ে সমানে মারপিট ও আগ্নেয়াস্ত্র নিয়ে খেলেছেন তিনি।কিন্তু এ অভিনেত্রীর রয়েছে আজব একটি ফোবিয়া।তা হল টমেটো নিয়ে রীতিমতো আতঙ্কে ভোগেন তিনি।জিন্দগি না মিলেগি দোবারা’ ছবির শুটিংয়ের সময় নাকি লা তোমাতিনা ফেস্টিভালে টমেটো নিয়ে শুটের সময়ও বেশ ভয়ে থাকতেন তিনি।

বিদ্যা বালান: বিড়ালকে বেশ ভয় পান বিদ্যা। চারপাশে কোথাও বিড়ালের আওয়াজ পেলেই আতঙ্ক শুরু হয় এই দাপুটে অভিনেত্রীর।

অভিষেক বচ্চন: ফল খেতে ভয় পান বিগবিপুত্র অভিষেক বচ্চন। ছোটবেলায় ফল একেবারেই খেতে চাইতেন না তিনি। তাই সিনেমাতেও তাকে ফল খেতে তেমন একটা দেখা যায় না।

আনুশকা শর্মা: প্রথম ডেবিউ ছবি ‘রাবনে বানা দি জোড়ি’তে বাইকচালক শাহরুখ খানকে পছন্দ করে তার পেছনে চড়ে উড়ে বেরিয়েছিলেন আনুশকা শর্মা। অথচ বাইক চড়তে নাকি সবচেয়ে বেশি ভয় পান এ অভিনেত্রী।

সানি লিওন: অন্ধকারকে ভয় পান সানি। ঘুমানোর সময়ও আলো জ্বালিয়ে রাখেন তিনি। কোনো স্ক্রিপ্টে কাজ করার আগে নাকি তিনি জেনে নেন ছবিতে অন্ধকারের দৃশ্য আছে কিনা।

দীপিকা পাড়ুকোন: সাপ নিয়ে রীতিমতো আতঙ্কে ভোগেন বলিউড পদ্মাবত। সাপকে এতই ভয় পান তিনি যে, কোনো দড়ি দেখলেও তিনি সাপ ভেবে আঁৎকে ওঠেন।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: