সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শরীর গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই : আশফাক আহমদ

ক্রীড়া প্রতিবেদক ::

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেন, খেলাধুলা মানুষের বিষন্নতা, অবসাদ কাটিয়ে মনকে চনমনে করতে সাহায্য করে। তাই খেলাধুলা শুধু শারীরিক সুস্থতাই নয়, মানসিক সুস্থতা ও প্রশান্তি নিশ্চিত করে। শরীর গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই।
আশফাক আহমদ রোববার (২ সেপ্টেম্বর) বিকেলে ১ম ফ্রেন্ডস ক্লাব সিলেট ভ্যালী ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এমন আয়োজনের জন্য তিনি আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পাড়া-মহল্লায় খেলাধুলার নিয়মিত আয়োজনের জন্য ক্রীড়ামোদিদের এগিয়ে আসার আহবান জানান।

খাদিম ও বুরজান চা কারখানা ফ্রেন্ডক্লাবের সভাপতি সেলিম আহমদের সভাপতিত্বে ও নুরুল ইসলাম এবং সুবীর কর্মকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদিম চা বাগানের জেনারেল ম্যানেজার নোমান হায়দার চৌধুরী, বুরজান চা কারখানার মহাব্যবস্থাপক সবুর খান, খাদিম চা বাগানের সহকারী ব্যবস্থাপক আতিকুর রহমান আতিক, বুরজান চা কারখানার ব্যবস্থাপক কামরুজ্জামান চৌধুরী, সহকারী ব্যবস্থাপক অচিন্ত্যকুমার দে, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ণ সিলেট ভ্যালী কার্যকরী পরিষদের সভাপতি রাজু গোয়ালা।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন খাদিমনগর ইউনিয়নের ৯নং ইউপি সদস্য আতাউর রহমান শামীম, নান্টুর রঞ্জন, রবু মিয়া, দোলন কর্মকার দুলু, মনোরঞ্জন নায়েক, মাধাই চাষা পঞ্চায়েত সভাপতি সবুজ তাতী, বিলাস ব্যানার্জী, মনো দাশ, সিলেট ভ্যালী কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক দেবু বাউরী, ফ্রেন্ডক্লাবের সেলিম মিয়া, রতন চাষা, সাগর চাষা, রাজিব সিং, অজিত দেব, কাজল ব্যানার্জী প্রমুখ।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: