সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে পুলিশের বিশেষ অভিযানে ৪জন আটক : পাইপগান উদ্ধার

নাজমুল ইসলাম, জৈন্তাপুর ::

পুলিশ সূত্রে যানা গেছে, জৈন্তাপুর মডেল থানা উপজেলা জুড়ে বিশেষ অভিযান শুরু করে। গতকাল (১ সেপ্টেম্বর) দিবাগত রাতে জৈন্তাপুর উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্ট ভুক্ত দরবস্ত ইউনিয়নের উত্তর কাঞ্জর গ্রামের মৃত হাজী আমির আলীর ছেলে কুতুব উদ্দিন(৪৫), একই গ্রামের মৃত মছদ আলীর ছেলে তৈয়ব আলী(৪২) কে আটক করে।

উপজেলার চিকনাগুল ইউনিয়নে অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী পশ্চিম ঠাকুরের মাঠি গ্রামের মো. নোয়াব আলীর ছেলে নূরুল ইসলাম পচাই(৩৫) এবং তার স্ত্রী শামীমা বেগম(৩০) কে আটক করে।
অপরদিকে অফিসার ইনচার্জ খান মো. মাঈনুল জাকির এর নির্দেশে জৈন্তাপুর মডেল থানার এস আই আজিজুল ও এস আই হাবিবুল্লাহর নেতৃত্বে উপজেলার দরবস্ত ইউনিয়নের করগ্রামের বাহারুল আলম বাহার চেয়ারম্যানের বাড়ীর পশ্চিম পার্শ্বে এবং বীরমুক্তিযোদ্ধা সামসুল ইসলামের ধানক্ষেতের দক্ষিণ কোন এবং রাস্তার পাশ্ব হতে পেপার ও পলিথিন মোড়ানো অবস্থায় একটি এলজি ওয়ান শুটার পাইপগান পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মঈনুল জাকির বলেন, বিশেষ অভিযানের অংশ হিসাবে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে। প্রথম দিনের অভিযানে ১টি এলজি ওয়ান শুটার পাইপগান, ওয়ারেন্টভূক্ত এবং হত্যা মামলার এজাহারভূক্ত ৪জন আসামী গ্রেফতার করা হয়েছে। আমাদের চলমান ও নিয়মিত অভিযান অব্যহত থাকবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: