সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির দেশে বিয়ে করছেন টাইটানিক অভিনেতা ডিক্যাপ্রিও!

বিনোদন ডেস্ক:: ফুটবলে তার দেশের খুব একটা উন্নতি বা অর্জন না থাকলেও ব্যক্তিগতভাবে ফুটবলপ্রিয় অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। আবার অনেক ফুটবল তারকাদের কাছেও বেশ প্রিয় এই অভিনেতা। খবর সেটি নয়। খবর হলো ফুটবলের জন্য জনপ্রিয় লিওনের মেসির দেশ আর্জেন্টিনার মেয়েকে বিয়ে করতে চলেছেন তিনি।

গুঞ্জন শোনা যাচ্ছে, বিয়ে করতে চলেছেন ডিক্যাপ্রিও। কনের নাম কামিলা মোহনে। আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে ৮ মাসের প্রেম চলছে ডিক্যাপ্রিওর। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তার কাছের মানুষদের ভাষ্য, প্রেমের ব্যাপারে নাকি দুজনই খুব সিরিয়াস। তারা বিয়ে নিয়েও ভাবছেন।

জানা গেছে, এখন লিও-কামিলা ইউরোপে গ্রীষ্মকালীন ছুটি কাটাচ্ছেন। ৪৩ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ২১ বছর বয়সী মডেল-অভিনেত্রী কামিলা বিয়েতে তার পরিবারের তরফ থেকেই নাকি সায় রয়েছে।

এর আগে ফুটবলে আরেক জনপ্রিয় দেশ ব্রাজিলের মডেল জিজালে বানচেনের সঙ্গেও প্রেম করেছেন লিওনার্দো। সেখানেও শোনা গিয়েছিলো বিয়ের গুঞ্জন। তবে সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। দেখা যাক, মেসির দেশের কন্যা লিওয়ের গলায় বিয়ের মালা পড়াতে পারেন কী না।

প্রসঙ্গত, ‘দ্য রেভেনান্ট’ মুভির জন্য ২০১৬ সালে অস্কার জেতেন লিওনার্দো ডিক্যাপ্রিও। তবে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছিলেন ‘টাইটানিক’ সিনেমায় অভিনয় করে। এটিই ছিলো তার প্রথম চলচ্চিত্র। ১৯৯৭ সালে মুক্তি পায় বিশ্ববিখ্যাত চলচ্চিত্র ‘টাইটানিক’।

ছবিতে জ্যাক চরিত্রে লিওনার্দোর অভিনয় লাখো তরুণীর হৃদয় কেড়ে নেয়। বিশেষ করে ছবির শেষে তার মৃত্যু আজো সহজভাবে মেনে নিতে পারেনি সিনেমাপ্রেমী মানুষ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: