সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিথ্যা মামলা প্রত্যাহার ও ওসি আব্দুল হাইকে অপসারণের দাবিতে কোম্পানীগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন

কোম্পানীগঞ্জের পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণীর মেধাবী ছাত্র মো. জাকারিয়া হোসেন’র উপর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও থানার ওসি আব্দুল হাইকে অপসারণের দাবিতে শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরে কলেজ প্রাঙ্গণে পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মো. জাকারিয়া হোসেন দ্বাদশ শ্রেণীর ছাত্র। সে এলাকার অনৈতিক কোন কার্যকলাপের সাথে সম্পৃক্ত নয়। কিন্তু কোম্পানীগঞ্জ থানার ওসি আব্দুল হাই তার প্রতিহিংসা চরিতার্থ করতে গিয়ে আক্রোশমূলকভাবে তাকে মামলার আসামী করেন। ওসি তার নিজস্ব স্বার্থ হাসিলের জন্য পাগলপ্রায় হয়ে উঠেছেন। যে কাউকে মামলার আসামী করে ফায়দা লুটছেন। এলাকার ছাত্র থেকে শুরু করে প্রতিটি নিরীহ মানুষ ওসি আব্দুল হাইয়ের নির্যাতনের শিকার।
মানববন্ধনে বক্তারা পাথর কোয়ারী নিয়ে ওসির স্বার্থ হাসিলের লক্ষ্যে পাড়–য়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের মেধাবী ছাত্র মো. জাকারিয়া হোসেনকে মিথ্যা মামলার আসামী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি ওসি আব্দুল হাইয়ের অপসারণ দাবিও করেন বক্তারা। মিথ্যা মামলা প্রত্যাহার ও ওসি আব্দুল হাইকে অনতিবিলম্বে অপসারণ করা না হলে শিক্ষার্থীরা তীব্র আন্দোলন গড়ে তুলবে।

পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের স্কুল শাখার সহকারী শিক্ষক খালেদ আহমদের সভাপতিত্বে ও দ্বাদশ শ্রেণীর মানবিক শাখার ছাত্র রায়হান আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান শাখার ছাত্র নাজমুল হোসেন, মানবিক শাখার ছাত্র এনামুল হক এনাম, বিজ্ঞান শাখার ছাত্রী শিপা আক্তার।

মানববন্ধনে একাত্মতা পোষন করেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ সফাত উল্লাহ, ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মদরিছ আলী, সাংবাদিক আকবর রেদওয়ান মনা, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: