সর্বশেষ আপডেট : ১ মিনিট ০ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসে দলীয় গ্রুপিংয়ের কারণে সিলেটে প্রাণ গেল আহাদের

মৌলভীবাজার প্রতিনিধি:: সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কুয়েত প্রবাসী আওয়ামীলীগ নেতা এস এম আব্দুল আহাদ প্রবাসে দলীয় গ্রুপিংয়ের কারণে নিহত হয়েছেন বলে পরিবারের সদস্যরা দাবি করছেন। এই হত্যার প্রতিবাদে ক্ষোব্ধ মৌলভীবাজারের রাজনগর উপজেলাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। শনিবার দুপুরে রাজনগর-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মুন্সিবাজার এলাকায় এ মানববন্ধন হয়। এদিকে আওয়ামীলীগ নেতা আহাদের মৃত্যুতে তার গ্রামের বাড়ি রাজনগর উপজেলার মেদিনি মহল এলাকায় শোকের মাতম বিরাজ করছে। নিহত আহাদকে একনজর দেখতে তার আত্মীয়-স্বজন ও দলীয় নেতাকর্মী তার বাড়িতে এসেছেন।

নিহত আব্দুল আহাদ বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এবং সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েত শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি মুন্সিবাজার ইউনিয়নের মেদিনী মহল গ্রামের নুর মিয়ার ছেলে। আহাদের মৃত্যুতে তার বাড়িতে কান্না থামছেনা তার ছেলে জিহাদ, ইমাদ ও ফাহাদ এবং স্ত্রীসহ আত্মীয় স্বজনদের।

বড় ভাই মশাহিদের সাথে কথা হলে তিনি জানান, বৃহস্পতিবার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভায় যোগ দিতে সিলেটে যান আহাদ। সেখানে ওবায়দুল কাদের সাথে দলীয় সকল অনুষ্ঠানে অংশ নেন। সর্বশেষ শুক্রবার দিনে বদর উদ্দিন কামরানের সাথে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে বাড়ি ফেরেন। পরে ওই দিন রাতে আবার সিলেট যাওয়ার জন্য কে বা কারা একাধিকবার ফোনে যোগাযোগ করলে সে পরের দিন শনিবার সকাল সাড়ে নয়টায় সিলেট যায়। পরিবারের সদস্যরা ধারণা করছেন আহাদের সহকর্মী সামছু তাকে ফোন দিয়েছে সিলেট যাওয়ার জন্য।

এদিকে মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান ছালেহ আহমদ ও নিহত আহাদের সহকর্মী আরেক প্রবাসী জানান, প্রবাসে থাকা অবস্থায় দলীয় গ্রুপিংয়ে একাধিকবার দলের অন্য গ্রুপের নেতাদের সাথে তার কথাকাটাকাটি হয়। এই রেসে হয়তো এ ঘটনা ঘটতে পারে বলে তারা ধারণা করছেন।

মানববন্ধনে অংশ নেন স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার সর্বস্থরের জনতা। এসময় বক্তব্য রাখেন, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান ছালেক মিয়া, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত ও ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস প্রমুখ। পরে সড়ক অবরোধ করে তারা নানা শ্লোগান দেন।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: