সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা আব্দুল হামিদের মৃত্যু বার্ষিকী পালিত

ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সিলেট জেলা গণতন্ত্রী পার্টির সাবেক সভাপতি, গণতান্ত্রিক, সমতাভিত্তিক একটি অসাম্প্রদায়িক সমাজ প্রতিষ্ঠার আন্দোলনের অগ্রসৈনিক, বরেণ্য রাজনীতিবিদ জননেতা আব্দুল হামিদের ১৭তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে ।

এ উপলক্ষে শনিবার গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে গতকাল ১ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর কদমতলী জামে মসজিদে জমায়েত হয়ে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত ফাতেহা পাঠ ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির সভাপতি মোঃ আরিফ মিয়া, সহ সভাপতি প্রকৌশলী আইয়ূব মিয়া, মাসুম আহমদ, আসাদ খান,সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, ঐক্য ন্যাপ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুল, মরহুম আব্দুল হামিদের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পুত্র এম এ হান্নান,এমএ মান্নান, সমাজসেবী নাসির উদ্দিন, সাংবাদিক সিরাজুল ইসলাম, সাংবাদিক এম আহমদআলী, গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন, শংকর ঘোষ,দুলাল আহমদ, কালা মিয়া, হাসান বক্ত চৌধুরী প্রমুখ । এদিকে মরহুমের পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: