সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ -৫ আসনে আ’লীগকে ছাড় দেয়া হবেনা

দোয়ারাবাজার প্রতিনিধি:: দোয়ারাবাজারে জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার ধলেরগাঁও চৌরাস্তা পয়েন্টে ঈদ পুনর্মিলনী সভায় বক্তারা বলেন, সুনামগঞ্জ-৫(ছাতক ও দোয়ারাবাজার) আসনে অতীতে আওয়ামীলীগকে ছাড় দিলেও আগামীতে আর ছাড় দেয়া হবেনা।আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেভাবেই হোক, অন্তত এই আসনটি জাতীয় পার্টির দখলে রাখতে সবাই ঐক্যবদ্ধ।

বক্তারা আরো বলেন, ছাতক-দোয়ারাবাজারের মানুষ এখনো সর্বদিকে পিছিয়ে আছেন। এই আসনে একাধিকবার জোটগতভাবে আ’লীগকে সমর্থন দিলেও তারা কথা রাখেনি। উন্নয়নের নামে তাদের নিজ নেতাকর্মীরা পকেট ভারি করেছেন। আ’লীগ-বিএনপির নিজের রাজনৈতিক কোন্দলের কারণে ছাতক-দোয়ারাবাজারের কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছেনা। দেশের সার্বিক উন্নয়নের জন্য পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় নিতে হবে।

এসময় বক্তারা তৃণমূল নেতাকর্মীরদেরকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীককে ঐক্যবদ্ধ ভাবে বিজয়ী করতে আগাম প্রস্তুত নেয়ার আহ্বান জানান।জেলা জাপার সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলার সাবেক সভাপতি মুক্তার আলীর সভাপতিত্বে এবং উপজেলা জাপার সাধারণ সম্পাদক হাবীবুল্লাহ হেলালীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য আ.ন.ম. অহিদ কনা মিয়া, কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আওয়াল, সিলেট মহানগর জাপার যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির মাহফুজ, সুনামগঞ্জ জেলা জাপার যুগ্ম সম্পাদক ও জামালগঞ্জ উপজেলা জাপার সভাপতি এইচ এম ফারুক আহমদ, ছাতক উপজেলা জাপা নেতা নুরু মিয়া, দোয়ারাবাজার উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক এখলাছুর রহমান প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: