সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরকীয়ার জন্য স্বামীকে হাজতে পাঠাল ‘‌মৃত’‌ স্ত্রী!

আন্তর্জাতিক ডেস্ক:: প্রেমিককে বিয়ে করার জন্য প্রথমে নিজেকে ‘‌মৃত’‌ ঘোষণা। এরপর যৌতুকের জন্য স্ত্রীকে খুনের অভিযোগে হাজতে যেতে হল স্বামীকে। এমনই কাণ্ড ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফৈজাবাদে। অবশ্য শেষরক্ষা হয়নি। ফেসবুকের সূত্র ধরে পুলিশের জালে ধরা পড়ল সেই নারী ও তার প্রেমিক। ছাড়া পেল নির্দোষ স্বামী।

জানা যায়, ২০১৬ সালে বারাবাঁকির সফদরজং থানা এলাকার রুবির সঙ্গে বিয়ে হয় এলাকারই যুবক রাহুলের। চলতি বছরের জুনে রুবির বাবা হরিপ্রসাদ থানায় অভিযোগ করেন যে যৌতুকের জন্য তার মেয়েকে খুন করেছে রাহুল ও তার মা-বাবা। অভিযোগ পাওয়ার পরই রাহুলকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে তদন্তে নেমে পুলিশ দিশেহারা হয়ে যায়। কারণ রুবির দেহই তারা খুঁজে পাচ্ছিল না। ফলে তারা তদন্ত বন্ধ করে দেয়। কিন্তু আদালতের নির্দেশে এফআইআর দায়ের হওয়ার পর ফের অনুসন্ধান শুরু করে পুলিশ।

তারপরই একটি সূত্র গোটা ঘটনার মোড় ঘুরিয়ে দেয়।তদন্তকারী পুলিশ কর্মকর্তারা জানতে পারেন ‘‌মৃত’‌ রুবির ফেসবুক চালু রয়েছে।এরপর ফেসবুককে কাজে লাগিয়েই রুবির ফোন ট্র্যাপ করে পুলিশ।

জানা যায়, দিল্লিতে রামু নামে এক ব্যক্তির সঙ্গে রয়েছে রুবি। গত বৃহস্পতিবার সেখান থেকে তাদের হাতেনাতে ধরা হয়।রুবি ও রামুকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি রুবির স্বামী রাহুলের বিরুদ্ধে সকল অভিযোগ তুলে নেওয়া হয়েছে। রুবির বাবা হরিপ্রসাদের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে। ‌


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: