সর্বশেষ আপডেট : ৫২ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সুন্দর সম্পর্ক তৈরির অন্যতম মাধ্যম হলো গণমাধ্যম’

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ও ইংরেজি দৈনিক ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, বর্তমান সরকার মুক্ত গণমাধ্যমে বিশ্বাস করে। আমরা চাপিয়ে দেয়ার কোনো নীতিমালা করব না। সবার সঙ্গে আলোচনা করে সাংবাদিকতা বিষয়ে একটি নীতিমালা আমরা তৈরি করব।

শনিবার দুপুরে বাংলাদেশ ও ভারতের সর্ম্পক উন্নয়নের গণমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় যোগ দিতে ভারতের যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্টে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সুন্দর সম্পর্ক তৈরির অন্যতম মাধ্যম হলো গণমাধ্যম। আর গণমাধ্যমের মাধ্যমে বাংলাদেশ ও ভারতের সম্পর্ক আরও উন্নয়নের বিষয় নিয়ে আলোচনা হবে। এছাড়া আমাদের বিদ্যমান যেসব সমস্যা আছে সেগুলো সমাধানের চেষ্টা করা হবে।

আলোচনা সভায় যোগ দিতে তার সঙ্গে যারা যাচ্ছেন। তারা হলেন- বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। এ সময় তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানান- আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন তরফদার ও আখাউড়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: