সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারিনাকেই বিয়ে করতে চান করণ!

বিনোদন ডেস্ক :: বলিউডে কে কখন কার বন্ধু হয়ে যান আর কার সঙ্গে সম্পর্ক ভেঙে যায়, তা বোধ হয় উপরওয়ালারও অজানা। কিন্তু, করণ জহরের সঙ্গে কারিনা কাপুরের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। অমৃতা অরোরা, মালাইকা অরোরা, কারিশ্মা কাপুর এবং কারিনা কাপুররা যেমন ‘গার্লস গ্যাং’ হিসেবে পরিচিত, তেমনি বেবো বেগমের সঙ্গে করণের বন্ধুত্বের গল্পও সর্বজনবিদিত। কিন্তু, এবার কারিনাকে নিয়ে করণ এবার কি বললেন জানেন?

সম্প্রতি একটি জনপ্রিয় টক শো-এ হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জহর। আর সেখানেই নিজের পছন্দের নারী, যৌনতা নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় করণকে। আর সেখানেই কারিনার বিষয়টি খোলসা করে বলেন তিনি।

যদি কখনও বিয়ে করতেন, তাহলে কে হতেন তার জীবনসঙ্গী? এমন প্রশ্নের উত্তরে করণ স্পষ্টভাবে তার উত্তর দেন। তিনি বলেন, যদি কখনও বিয়ের পিঁড়িতে বসতেন, তাহলে কারিনাকেই বিয়ে করতেন। শুধু তাই নয় পছন্দের নারীর বিষয়ে বলার পাশাপাশি যৌনতা নিয়েও প্রশ্ন করা হয় করণকে। সেখানে তিনি বলেন, তিনি নাকি যৌনতার জন্য সঠিকভাবে উপযুক্ত নন। তবে বলিউডের কাছ থেকে এখনও অনকে কিছু শেখার বাকি আছে বলেও মন্তব্য করেন করণ।

করণ জহরকে ‘মুভি মাফিয়া’ বলে ডাকেন অর্জুন কাপুর। যদিও সেটা মজার ছলেই। এদিকে বিয়ে না করলেও, এই মুহূর্তে যশ এবং রুহির নামে দুই সন্তানের বাবা করণ জহর। পরিচালক এবং প্রযোজনার কাজের পাশাপাশি যশ, রুহিকে বড় করে তোলার কাজও মন দিয়েই শুরু করেছেন করণ।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: