সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে সাংবাদিকদের সাথে মাদক বিরোধী সভা

তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সুনামগঞ্জ ও তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মাদক বিরোধী ও মতবিনিময় সভা করেছে তাহিরপুর থানা পুলিশ। এ উপলক্ষ্যে শুক্রবার (৩১আগষ্ট) দুপুরে তাহিরপুর থানা প্রাঙ্গনে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত্য কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব। এসময় প্রধান অতিথি তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব বলেন,আমরা আমাদের নিজ নিজ অবস্থা থেকে কার্যকর প্রদক্ষেপ নিলে মাদক নিমূর্লে সহায়ক হবে এ উপজেলা। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে পুলিশ প্রশাসনকে মাদক বিষয়ে তথ্য দিয়ে সহযোগীতা করলে যুব সমাজ এই মাদকের হাত থেকে রক্ষা পাবে। আমাদের চেষ্টাও স্বার্থক হবে।

এসময় তাহিরপুর থানার ভারপ্রাপ্ত্য কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান, মাদক এই উপজেলা থেকে নির্মূলে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে তাহিরপুর থানায় গত তিন মাসে মাদক বিরোধী বিশেষ অভিযোনে ২৫০৫পিস ইয়াবা,১কেজি গাজা,৬৫লিটার চোরাই মদ,১১৮বোতল ভারতীয় অফির্সাস চয়েজ মদ,দেশী চোলাইমদ তৈরীর ওয়াশ ৮হাজার ৫শত লিটার। আটককৃত মাদকের মূল্য ১৫লাখ ৮৯হাজার ৭০০টাকা। মাদকের মামলা ৪৩টি,এজহার নামীয় আসামী ৬৫জন,স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত ২৬আসামীসহ মোট গ্রেফতারকৃত আসামী ৪৫জন এবং পলাতক আসামীর সংখ্যা ২০জন যাদের গ্রেফতারে জোরালো পুলিশী অভিযান অব্যাহত আছে। এছাড়াও উপজেলার বিভিন্ন জলমহল থেকে ২৯লাখ টাকা মূল্যের কোনাজাল উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলা ও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সম্মুখে আগুনে পুরানো হয়।

এছাড়াও অন্যন্যেনর মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু,দৈনিক বাংলাদেশ প্রতিদিন জেলা প্রতিনিধি মাসুম হেলাল,সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ, দৈনিক সুনামগঞ্জের ডাক বার্তা সম্পাদক মানব তালুকদার,ইউএনবি ও সময় টিভি জেলা প্রতিনিধি হিমাদ্রী শেখর ভদ্র,দৈনিক জনকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী,এনটিভি জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন চৌধুরী,হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার,ডিভিসির জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম,তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ও সমকাল উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম,দৈনিক যায়যায় দিন পত্রিকার তাহিরপুর প্রতিনিধি বাবরুল হাসান বাবলু,দৈনিক সংবাদ পত্রিকার তাহিরপুর প্রতিনিধি কামাল হোসেন প্রমুখ।

এসময় মাদক নির্মূলে বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ন তথ্য তুলে ধরেন উপস্থিত সুনামগঞ্জ ও তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিক ও বক্তাগন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: