সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনপ্রিয়তায় অপূর্বকে ছাড়িয়ে গেল ছেলে আয়াশ

বিনোদন ডেস্ক:: সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ততা পার করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। গেলো বছর ঈদে ‘বড় ছেলে’ নাটক দিয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। বছর ঘুরে এবারও তিনি আলোচনায়। তবে এবার তাকে টপকিয়ে ইউটিউব দুনিয়ায় সাড়া ফেলেছে তার একমাত্র পুত্র জায়ান ফারুক আয়াশ।

এবার ঈদে বাবার সঙ্গে প্রথমবারের মত টিভি পর্দায় হাজির হয় আয়াশ। নির্মাতা শিহাব শাহীনের ‘বিনি সুতার টানে’ নামক একটি নাটকে বাবার সঙ্গে অভিষেক ঘটে সাড়ে তিন বছর বয়সী আয়াশের।

নাটকটি প্রচারের পর থেকে চারদিকে ব্যাপক সাড়া ফেলেছে অপূর্ব’র ছেলে আয়াশ। বলা চলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জুনিয়র অপূর্ব এখন ভাইরাল। নাটকের দৃশ্য থেকে নেয়া আয়াশের ছবির স্ক্রিন শট এখন সবার ওয়ালে ওয়ালে দেখা যাচ্ছে। এছাড়াও অপূর্ব’র সহশিল্পীরাসহ শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে সবাই অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন আয়াশকে। চারদিকে সাড়ে তিন বছরের বাচ্চার জয়ধ্বনি!

এরমধ্যে এদিকে গানচিল থেকে প্রকাশ হলো ‘বিনি সুতার টানে’ নাটকটির একটি গান। আসিফ ইকবালের লেখা ও ঈশানের গাওয়া ‘আমার জন্য তুই পৃথিবী’ নামের গানটিতে অপূর্ব’র সঙ্গে দেখা গেছে ছেলে আয়াশকেও। নাটকের পাশাপাশি গানটিও প্রশংসায় ভাসছে! এর একমাত্র কারণ ছোট্ট আয়াশ!

চারিদিকে আয়াশের এমন প্রশংসায় উচ্ছ্বসিত বাবা অপূর্ব বলেন, এবার ঈদের কাজগুলোর মধ্যে আমার সবচেয়ে প্রিয় কাজ ছিল এটি। নাটকটি নিয়ে আমি অনেকটা আশাবাদী ছিলাম। যতটুকু আশা করেছিলাম তার চেয়েও বেশি প্রশংসা পাচ্ছি আয়াশের জন্য। আমার ছেলের অভিনয় সবার কাছে ভালো লেগেছে, সবাই এত এত প্রশংসা করছে! সত্যি এটা অনেক বড় পাওয়া। আমার আয়াশ যেন সবার ভালোবাসায় এভাবেই সিক্ত থাকে এটাই চাওয়া আমার।

নাটকটি প্রচার হওয়ার পর এখন পর্যন্ত দুই মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। তারমধ্যে দর্শকদের বেশির ভাগেই প্রশংসা করছেন জুনিয়র অপূর্ব’র!


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: