সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ গোল পাবেন তো রোনালদো?

স্পোর্টস ডেস্ক:: প্রচণ্ড রেগে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। উয়েফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কারটি কেড়ে নেয়া হয়েছে তার কাছ থেকে। যে কারণে উয়েফার কঠোর সমালোচনা করছেন অনেকে। রোনালদো নিজে তো তেলে-বেগুনে জ্বলে রয়েছেন। যার প্রভাব আজ পড়তে পারে পারমার ওপর। ইতালিয়ান সিরি-আ’য় যে রোনালদোর জভেন্টাস আজ মাঠে নামছে পারমার বিপক্ষে! তাদেরই মাঠে গিয়ে খেলবে ওল্ড লেডিরা।

এর আগে সিরি-আ’য় দুটি ম্যাচ খেলে ফেলেছেন সিআর সেভেন। গোলের দেখা পাননি তিনি। লিগের প্রথম ম্যাচে শিয়েভো ভেরোনার বিপক্ষে খেলে দল জিতলেও গোলের দেখা মেলেনি রোনালদোর। দ্বিতীয় ম্যাচ ছিল ল্যাজিওর বিপক্ষে। ওই ম্যাচেও নিশ্চিত গোল হাতছাড়া করেছেন পর্তুগিজ সুপার স্টার। আজ তৃতীয় ম্যাচ। প্রতিপক্ষ পারমা। স্টাডিও এনিও তারদিনিতে গিয়ে খেলতে হবে রোনালদোদের। সিরি-আ’য় আজ গোল পাবেন তো তিনি?

উয়েফা বর্ষসেরা না হওয়ার কারণে যেভাবে ক্ষেপে রয়েছে সিআর সেভেন, তাতে পারমার বিপক্ষে আজ কিভাবে জ্বলে ওঠেন সেটাই দেখার বিষয়। জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি তেমনটাই ইঙ্গিত দিলেন। চ্যাম্পিয়ন্স লিগ ড্র’তে দেখা যাচ্ছে গ্রুপ পর্বেই ম্যানইউর মুখোমুখি হতে হবে জুভদের। অ্যালেগ্রি জানিয়ে দিলেন, ‘জুভেন্টাসের কাছে ম্যানইউর বিপক্ষে ম্যাচের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ পারমার বিপক্ষে এই ম্যাচ।’

বোঝাই যাচ্ছে, লিগের ম্যাচকে কতটা গুরুত্ব দিচ্ছেন জুভেন্টাস কোচ। তিনি বলেন, ‘সাসুলোর বিপক্ষে ম্যাচের পর চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে কথা বলতে চেয়েছি। কারণ, পারমার বিপক্ষে এই ম্যাচটা আমাদের কাছে ম্যানইউর বিপক্ষে ম্যাচের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ। ম্যানইউ এবং ভ্যালেন্সিয়া অনেক শক্তিশালী দল। তারচেয়ে বড় কথা, নিজেদের স্টেডিয়ামে রয়েছে তাদের দারুণ এক পরিবেশ। ইয়ং বয়েজ তো পুরোপুরি আন্ডারডগ। এ কারণে, চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে এখন কথা বলার সময় নয়। আমরা পুরোপুরি পারমার বিপক্ষে ম্যাচের দিকেই ফোকাস করছি।’

অ্যালেগ্রি নিজেই জানিয়েছেন, খুব রেগে আছেন রোনালদো। তিনি বলেন, ‘সে খুব রাগান্বিত এবং হতাশ।’ উয়েফা বর্ষসেরার পুরস্কার রোনালদোকে বাদ দিয়ে লুকা মডরিচের হাতে দেয়ার কারণে এভাবে ক্ষেপে রয়েছেন সিআর সেভেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: