সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল

ডেইলি সিলেট ডেস্ক:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি এর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির দু’দিন ব্যাপী কর্মসূচির প্রথম দিনে ৩১ আগস্ট শুক্রবার বাদ আসর হযরত শাহজালাল (রঃ) দরগাহ মাজার মসজিদ প্রঙ্গনে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি এবং দীর্ঘায়ু কামনা করে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া বিএনপির প্রতিষ্ঠাকালীন সময় থেকে বিভিন্ন পর্যায়ের প্রয়াত নেতাকর্মীর আত্মার মাগফিরাত কামনা করে ও বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রনেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনছার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীকে ফেরত কামনায় এবং সর্বপোরী দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, সহ-সভাপতি এড. আশিক উদ্দিন, শাহ জামাল নুরুল হুদা, একেএম তারেক কালাম, হাজী ওসমান গনী, হাজী মোঃ শাহাব উদ্দিন, মহানগর সহ-সভাপতি মুফতি বদরুন নূর সায়েক, জেলা উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিম, শিক্ষক নেতা প্রফেসর ড. মোজাম্মেল হক, জেলা বিএনপির কোষাধ্যক্ষ ডা. আরিফ আহমদ মমতাজ রিফা, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গিরদার, প্রকাশনা বিষয়ক সম্পাদক এড. আল আসলাম মুমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মতিউল বারী চৌধুরী খুর্শেদ, শ্রম বিষয়ক সম্পাদক সুরমান আলী, যুব বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান, মহানগর মানবাধিকার বিষয়ক সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, জেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ ফ ম কামাল, ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, সহ-দপ্তর সম্পাদক এম.এ মালেক, সহ-দপ্তর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, সহ-আইন বিষয়ক সম্পাদক এড. ইসরাফিল আলী, সহ-যুব বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা বিএনপির সদস্য অধ্যক্ষ জিল্লুর রহমান সুয়েব, গোলাম কিবরিয়া, আতাউর রহমান কাচা মিয়া, কামরুজ্জামান দিপু, গিয়াস আহমদ মেম্বার, রফিকুল ইসলাম, আকবর আলী, জমির উদ্দিন, ফরিদ উদ্দিন । এছাড়া বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আব্দুল আহাদ, নুরুল ইসলাম, মাসুদ আলী মাছুম, সাহেদ আহমদ, জামাল আহমদ, আব্দুল মুকিত, রফিক দেওয়ান, আব্দুল মুকিত সুমেল, তানবীরুল হক, জাকির আহমদ, আশফাকুর নূর চৌধুরী সোহাগ, মোজাম্মেল আলম, আব্দুস শহীদ, দুলাল রেজা, আলীউর রহমান, আব্দুল আহাদ লিমন, হাসান আহমদ, মোঃ আলী, মোঃ মিসবাহ শিহাব, প্রমুখ।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: