সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের বিশৃঙ্খলা করলে কঠোর জবাব : মেয়র খোকন

নিউজ ডেস্ক:: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন নির্বাচনের বছরে আন্দোলনের নামে ফের বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে বিএনপিকে কঠোর জবাব দেয়া হবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর নাট্য মঞ্চে ব্যবসায়ীদের সমন্বয়ে শাহবাগ থানা ২০ নং ওয়ার্ডের পক্ষ থেকে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এই হুঁসিয়ারি দেন তিনি।

মেয়র সাঈদ খোকন বলেন, বিএনপি আন্দোলন করুক গণতান্ত্রিক উপায়ে। রাজনীতির মাঠে সবাই আন্দোলন করার অধিকার রাখে। কিন্তু বিশৃঙ্খলা করলে, মানুষের গায়ে হাত দেয়া হলে কঠোর জবাব দেয়া হবে। জনগণকে সঙ্গে নিয়ে কালো হাত ভেঙে দেয়া হবে। সবাই প্রস্তুত থাকেন। সময় মতো ডাক দেয়া হবে।

ড. কামাল হোসেন ও ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে নতুন যে জোট হয়েছে সেটা বিএনপির নতুন ষড়যন্ত্রের জন্য বিকল্প জোট উল্লেখ করে ডিএসসিসি মেয়র বলেন, তবে যত ষড়যন্ত্রই হোক তা মোকাবিলা করা হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করে অর্থনৈতিক মুক্তি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। এটা সবার দায়িত্ব। ব্যবসায়ীসহ সবার প্রতি আমি আহ্বান জানাই এ দায়িত্বটা আপনারা পালন করবেন।

ব্যবসায়ী সমন্বয় পরিষদের নেতা আবজাল হোসেন এমপির সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন শাহবাগ থানা আওয়ামী লীগ সভাপতি জিএম আতিকুর রাহমান, সাধারণ সম্পাদক এমএ হাসিদ খান, ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আওয়াল, ব্যবসায়ী নেতা শাজাহান মিয়া প্রমুখ।

স্মরণ সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, বিএনপি ষড়যন্ত্র ও মিথ্যাচারের রাজনীতি করছে। শোককে শক্তিতে পরিণত করে আমরা সব ষড়যন্ত্র প্রতিহত করবো। কোনো মিথ্যাচার করলে, গুজব ছড়ালে, সন্ত্রাসী কর্মকাণ্ড করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: