সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষুদে শিক্ষার্থীদের মাতিয়ে গেলেন জাপানের অভিনেত্রী

নিউজ ডেস্ক:: ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে আনন্দঘন কিছু মুহূর্ত কাটিয়ে গেলেন জাপানের মডেল, জনপ্রিয় টিভি অভিনেত্রী ও গায়িকা রোলা।

এ সময় তিনি নেচে গেয়ে সবাইকে মাতিয়ে তোলেন। এছাড়া শিক্ষার্থীদের নাচে গানে মুগ্ধ রোলা ভাঙা ভাঙা বাংলায় ব্যক্ত করেন বাংলাদেশের প্রতি নিজের ভালবাসার কথা।

বৃহস্পতিবার শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুলে রোলা’র আগমন উপলক্ষে ছিল বর্ণাঢ্য আয়োজন।

এদিকে নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুলের ক্ষুদে শিক্ষার্থীদের নাচ ও গান উপভোগ করেন রোলা। ক্ষুদে শিক্ষার্থীদের সঙ্গে সেলফিও তোলেন তিনি।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশকে তিনি অনেক অনেক ভালবাসেন।

এর আগে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করেন রোলা। সেখানে জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসক মো. রাব্বী মিয়ার সঙ্গে সভা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রেজাউল বারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাসুম বিল্লাহ, এনডিসি জ্যোতি বিকাশ চন্দ্র ও নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুলের প্রধান শিক্ষক এমএ বারী প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: