সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কক্সবাজারে শুরু শাকিবের শাহেনশাহ, নায়িকা নিয়ে চমক

বিনোদন ডেস্ক:: ‘শাহেন শাহ’ নামের একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন সুপারস্টার শাকিব খান। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। এই ছবিতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন নায়িকা নুসরাত ফারিয়া। আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হবে সিনেমাটির শুটিং। জানা গেছে, সিনেমাটিতে শাকিবের বিপরীতে দেখা যাবে আরও এক নায়িকাকে।

কে হচ্ছেন এই নায়িকা জানা যাবে আগামী ৩ সেপ্টেম্বর ছবির মহরতে। ‘শাহেন শাহ’ সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠানের শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এমনটাই জানালেন। এই ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

বৃহস্পতিবার বিকেলে সেলিম খান বলেন,‘‘আর কয়দিন পরেই আমরা ৩ সেপ্টেম্বর ‘শাহেনশাহ’ সিনেমার মহরত করবো। নতুন নায়িকা কে হচ্ছেন সেই দিনই জানা যাবে। এটা আমরা চমক হিসেবে রেখেছি। আর আসছে ১১ সেপ্টেম্বর কক্সবাজের সিনেমার শুটিং শুরু হবে। আমরা ভেবেছি পুরো সিনেমার শুটিং বাংলাদেশেই করবো। ভিন্ন গল্পের এই সিনেমাটিও আমাদের অন্য ছবির মতো দর্শকদের মুগ্ধ করবে।’’

ঈদুল আজহায় এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। আগামীকাল শুক্রবার থেকে দ্বিতীয় সপ্তাহে সারাদেশে চলবে সিনেমাটি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: