সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চ্যাম্পিয়নস লিগে ভিন্ন গ্রুপে মেসি-রোনালদো-নেইমার

স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়নস লিগের সবগুলো দল নির্ধারণ হয়ে গেছে। আজ বৃহস্পতিবার হবে ড্র। তাতেই নির্ধারিত হবে কোন দল কোন গ্রুপে কার বিপক্ষে খেলবে। আপাতত দলগুলোকে চার পটে ভাগ করার কাজ শেষ হয়েছে। আর তাতে রিয়াল মাদ্রিদ-জুভেন্টাস-বার্সা কিংবা পিএসজির মুখোমুখি হওয়ার সম্ভবনা নেই।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত ১০টায় চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠিত হওয়ার কথা আছে। এবারের অতিথী রির্কাডো কাকা। ড্রতে একই পটে রিয়াল, বার্সা, অ্যাথলেটিকো মাদ্রিদ, জুভেন্টাস, পিএসজি, ম্যানসিটি, বায়ার্ন মিউনিখ আছে। আর তাই এই দলগুলোর গ্রুপ পর্বে মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেই।

পাত্র নম্বর একে যে আটটি দল আছে তারা আটটি গ্রুপে পড়বে। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ গ্রুপ থেকে একটি করে দল নিয়ে গঠিত চার দল নিয়ে হবে একটি গ্রুপ। একই গ্রুপে রিয়াল-জুভ কিংবা বার্সা-পিএসজি না পড়লেও তাদেরকে নাপোলি, বরুসিয়া ডর্টমুন্ডু, টটেনহ্যাম, রোমা কিংবা ম্যানইউয়ের মুখোমুখি পড়তে হবে। কারণ এই দল গুলো আছে দ্বিতীয় পটে।

আর তৃতীয় গ্রুপে থাকা লিভারপুল, মোনাকো এবং ভ্যালেন্সিয়ার সঙ্গে যদি প্রথম গ্রুপের বার্সা-রিয়াল-জুভেন্টাস-পিএসজি এবং দ্বিতীয় গ্রুপে থাকা টটেনহ্যাম, রোমা এবং ডর্টমুন্ডুর গ্রুপে পড়ে যায় তবে গ্রুপ অব ডেটথ হয়ে যাবে। আর তাদের সঙ্গে যদি চতুর্থ পটে থাকা ইন্টার মিলান যোগ হয় তবে গ্রুপ পর্বেই জমে যেতে পারে চ্যাম্পিয়নস লিগ।

চ্যাম্পিয়নস লিগের নিয়ম অনুযায়ী, প্রতি গ্রুপ থেকে দুটি দল দ্বিতীয় রাউন্ডে উঠবে। তাই একই গ্রুপে তিনটি বা চারটি বড় দল পড়ে গেলে শুরুতেই জুভেন্টাস কিংবা পিএসজির মতো দলের চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্নে ছেদ পড়তে পারে।

যেমন জুভেন্টাস, ম্যানইউ, লিভারপুল এবং ইন্টার একই গ্রুপে পড়তে পারে। আবার পিএসজি, টটেনহ্যাম, লিভারপুল কিংবা ভ্যালেন্সিয়া পড়তে পারে একই গ্রুপে। সেক্ষেত্রে ক্লাবগুলো চিন্তায় না পড়ে পারে না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: