সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাছ লাগিয়ে উপহাসের শিকার ফার্স্ট লেডি মেলানিয়া!

আন্তর্জাতিক ডেস্ক:: আমেরিকার ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের পোশাক-পরিচ্ছদ নিয়ে প্রায়ই ঠাট্টা-মশকরা চলে অনলাইনে।সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা বাগানে সবজি চাষ করতেন। এ বিষয়টি সবাই ভালো চোখেই দেখতেন।কিন্তু মেলানিয়া বাগানে গিয়েই ব্যাঙ্গাত্মক মন্তব্যের শিকার হলেন।সবাই উপহাস করলেন তাকে। কারণ, বাগানের কাজে তার পোশাক-পরিচ্ছদ মোটেও মানানসই ছিল না। একটা ছবিতে দেখা যাচ্ছে, মেলানিয়া একটা স্বর্ণালী বেলচা নিয়ে মাটি এদিক-ওদিক করছেন। আর তার পায়ে ৪ ইঞ্চি হিলের জুতা। এই জুতা পরে বাগান করে কেউ? সবার একই কথা।

একদিন আগেই ফুলের প্রিন্টের ভ্যালেন্টিনো স্কার্ট এবং ক্রিশ্চিয়ান লুবোটিনের স্টেলিটো জুতা।তিনি হোয়াইট হাউজের বাগানে গিয়েছিলেন আইজেনহাওয়ার যুগের একটি ওক গাছ লাগানোর জন্যে। অন্য পোশাক ঠিকঠাক থাকলেও মূলত এই জুতাই সবার নজর কেড়েছে। গার্ডেনিং বিশেষজ্ঞ অ্যালিস ফোলারের সাক্ষাৎকার নিয়েছে গার্ডিয়ান। তিনি জানান, এই জুতার হিল অনায়াসেই মাটির ভেতরে প্রবেশ করতে পারে। এতে পায়ে বা কোমরে ব্যথা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তাছাড়া গাছ লাগাতে যাওয়ার সময় তিনি যে পোশাক পরেছেন তার দাম নিয়েও সমালোচনা হচ্ছে। পায়ের গোলাপী লুবোটিন্স জুতা জোড়ার দাম ৬৯০ ডলার। আর ডিজাইনার স্কার্টের দাম ৪ হাজার ডলার।এর আগেও ২০১৭ সালে তিনি স্নিকার্স, সানগ্লাস আর ১৩০০ ডলারের বালম্যান শার্ট পরে বাগানের কাজ করছিলেন। ওই ঘটনা নিয়েও ব্যাপক সমালোচনা হয়েছিল।

সূত্র: এনডিটিভি




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: