সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক:: কঙ্গণার সঙ্গে প্রেম নিয়ে অনেক জটিল সময় পার করতে হয়েছে বলিউডের গ্রিক দেবতা বলে খ্যাত হৃতিক রোশনকে। মামলার ঝামেলাও পোহাতে হয়েছে তাকে। এর বেশ মন্দ প্রভাব পড়েছিলো সিনেমার ক্যারিয়ারে। আর স্ত্রী সুজান খানের সঙ্গে ডিভোর্সের প্রভাব তো ছিলোই।

তবে সবকিছু সামলে নিয়ে ঘুড়ে দাঁড়ানোর চেষ্টায় ছিলেন এই অভিনেতা। এমনি সময়ে আবারও বিতর্কের মুখে পড়লেন তিনি। তার বিরুদ্ধে এবার প্রতারণার অভিযোগ উঠেছে। চেন্নাইয়ের কোডুঙ্গাইয়ার থানায় হৃতিকের বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়েছে।

সেখানে মুরালিধরন নামের এক ব্যক্তি হৃতিক রোশানসহ আটজনের বিরুদ্ধে ২১ লাখ রুপির প্রতারণার অভিযোগ এনেছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মুরালি দাবি করেছেন, ‘এইচআরএক্স’ নামের একটি মার্চেন্ডাইস ব্র্যান্ডের খুচরা বিক্রেতা তিনি। ব্র্যান্ডটি ২০১৪ সালে উদ্বোধন করা হয় এবং এর প্রচারের দায়িত্ব নিয়েছিলেন হৃতিক। তাকে দেখে প্রতিষ্ঠানটির পণ্য বিক্রয়ের ডিলার নিয়েছিলেন মুরালি। কিন্ত কিছুদিন যেতে না যেতেই প্রতিষ্ঠানটি তাকে নিয়মিত পণ্য সরবরাহ বন্ধ করে দেয়। একটা সময় তার অজান্তে পণ্যের মার্কেটিংই বন্ধ করে দিয়েছে ওই প্রতিষ্ঠান।

এর ফলে মুরালির পণ্য বিক্রি বন্ধ হয়ে গেছে। এরপর অবিক্রিত পণ্য ওই প্রতিষ্ঠানে ফেরত পাঠিয়ে তার মূল্য এবং কর্মচারীর বেতন বাবদ ২১ লাখ রুপি দাবি করেন। কিন্তু প্রতিষ্ঠানটি তা দিতে অস্বীকার করেছে। মুরালিধরনের এই অভিযোগের ভিত্তিতে কোডুঙ্গাইয়ার থানা হৃতিক রোশানসহ অন্য আটজনের বিরুদ্ধে ভারতীয় পেনাল কোড ৪২০ ধারায় (প্রতারণা এবং সম্পদ প্রেরণের ব্যাপারে অসৎ প্ররোচনা) অভিযোগ দায়ের হয়েছে। তবে এই অভিযোগের ব্যাপারে এখনো মুখ খুলেননি হৃতিক।

এদিকে হৃতিক ব্যস্ত সময় পার করছেন ‘সুপার থার্টি’ সিনেমা নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। সিনেমাটি পরিচালনা করছেন বিকাশ বেহল। এটি চলতি বছরেই মুক্তির অপেক্ষায় রয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: