সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাহেব নয় কর্মী হিসেবে পাশে থাকার চেষ্টা করেছি – জাপার কর্মীসভায় মিসবাহ এমপি

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি যে দিন থেকে সংসদ সদস্য হয়েছি তার পরেই আমি আলফাত স্কায়ার পয়েন্টে সমাবেশ করে বলেছি যে আমি সাহেব হয়ে আপনাদের পাশে আসিনি, বরং আপনাদের সেবা করার জন্য কর্মী হয়ে এসেছি। আমিও আপনাদের মত সাধারণ ঘরের একজন সন্তান আমার বাবা আমাদের সকলকে খুব কষ্ট করে পড়া লেখা করিয়েছেন, কষ্ট কি জিনিস আমি তা বুঝি, এমনকি আমার বাড়ির দরজা সারাক্ষণ আপনাদের জন্য খোলা। আপনারা যে কোন সমস্যায় পড়লে আমার কাছে আসবেন, আমি আমার কথা রেখেছি। সব সময় গরীব মেহনতী মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য হওয়ার পর থেকে প্রত্যেক গ্রামে এবং ইউনিয়নে গিয়েছি, গরীব দুখী মানুষের পাশে থেকেছি, প্রত্যেকটি গ্রামগঞ্জের স্কুল মাদ্রসার উন্নয়ন করেছি, গ্রামের মানুষের সুবিধার জন্য রাস্তা ঘাট সহ বিদ্যুৎ দিয়েছি যা অতীতের কোন সংসদ সদস্য পারেনি। তিনি বলেন, আমি অন্য মানুষের মত নয় যে সরকার থেকে বরাদ্ধ নিয়ে এসে তা আতসাৎ করব। আমি সরকার থেকে আনা প্রত্যেকটি বরাদ্ধ গরীব অসহায় মানুষের হাতে তুলে দিয়েছি। তিনি আরো বলেন, আগামী ডিসেম্বরে নির্বাচন, আমি জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীক নিয়ে আপনাদের কাছে আসব, আমার বিশ্বাস যে আপনারা আমাকে নিরাশ করবেন না, কারণ আমি যে আপনাদেরি একজন। মঙ্গলবার বিকালে রঙ্গারচর ইউনিয়নের জাতীয় পার্টির ৫নং ওয়ার্ডের আয়োজনে বৃন্দাবন নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।

রঙ্গারচর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ফয়জুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ, জেলা যুব সংহতির যুগ্ম আহবায়ক মনির উদ্দিন মনির, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক ফারুখ মেনর প্রমুখ। এর আগে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ সদও উপজেলার রঙ্গারচর ইউনিয়নের বনগাঁও বাজার কান্দি সামাদ নগর স্লুইচ গেইট এর আর সি সি দ্বারা উন্নয়ন চেই ০০০-১২০০ মিটার রাস্তার ভিত্তিপ্রস্থর স্থাপন করেন। এসময় রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাইসহ পরিষদের সকল সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: