সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের ঈদ পুনর্মিলনী

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মোঃ ফখরুল ইসলাম বলেছেন- আল্লাহর অশেষ রহমতে মুসলিম উম্মাহ উদযাপন করেছে মুসলিম মিল্লাতের অন্যতম সর্বোচ্চ প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। ঈদকে কেন্দ্র করে ক্ষনিকের জন্য হলেও আমরা সকল বিভেদ ভুলে একসাথে মিলেমিশে একাকার হয়ে গিয়েছিলাম। কিন্তু দেশে প্রতিহিংসার ধ্বংসাত্মক রাজনীতি সামাজিক বন্ধনগুলোকে ছিন্নভিন্ন করে দিয়েছে। এই হিংসাত্মক রাজনীতি থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে। পবিত্র ঈদুল আযহার ত্যাগের সুমহান শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজের সকল স্তরে পারস্পরিক ভ্রাতৃত্ববোধকে জাগ্রত করে সামাজিক বন্ধনকে সুদৃর করতে হবে।

তিনি গতকাল সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানা জামায়াত আয়োজিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মাওলানা আব্দুল মুকিতের সভাপতিত্বে ও সেক্রেটারী মু. আজিজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামায়াত নেতা মো: জাহাঙ্গীর আলম, রোমান আহমদ, মাসুক আহমদ ও আব্দুল্লাহ আল মাহমুদ।

মাওলানা লুৎফুর রহমানের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জামায়াত নেতা শফিকুর রহমান, ইফতেখার আহমদ ও আওলাদ হোসেন বাচ্চু প্রমুখ।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: