সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় বিএনপি নেতা সাজুসহ ৩ জনের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

বড়লেখা প্রতিনিধি:: কাতার বিএনপির সদস্য সচিব ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরীফুল হক সাজুসহ অঙ্গ সংগঠনের ৩ কর্মীর নামে বড়লেখা থানায় ৫৭ ধারায় দায়েরকৃত মামলাটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবী করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম. নাসের রহমান।

গত ২৮ আগস্ট মঙ্গলবার জেলা বিএনপির দফতর সম্পাদক ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির সভাপতি এম. নাসের রহমান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট মামলায় আটক করে সরকার যেভাবে জনরোষে পড়েছে তা থেকে বাঁচতে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এমনকি সাধারণ জনগনের ওপর দমন পীড়নের মাত্রা বৃদ্ধি করেছে। এরই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তির অভিযোগ এনে মৌলভীবাজারের বড়লেখা থানায় কাতার ধানসিঁড়ি বিএনপির সদস্য সচিব শরীফুল হক সাজুর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় সরকারী দলের একজন সদস্য মামলা করেছে। বিবৃতিতে তিনি আরো বলেন, জুলুম নির্যাতন করে আজ পর্যন্ত কোন স্বৈরাচার টিকে থাকতে পারেনি। বর্তমান অবৈধ অনির্বাচিত সরকারও পারবে না।

এদিকে জাতীয়তাবাদী দল বিএনপির কাতার শাখার সদস্য সচিব ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাবেক কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরিফুল হক সাজু সহ বড়লেখা বিএনপি পরিবারের ৩ নেতা কর্মীর নামে সরকার দলের এক ব্যক্তির ৫৭ ধারায় মামলা দায়েরে বড়লেখা উপজেলা বিএনপি উদ্বেগ প্রকাশ ও নিন্দা জানিয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, সাধারন সম্পাদক মুজিবুর রহমান খছরু ও সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো. আব্দুস সহিদ খান গত ২৫ আগস্ট এক প্রতিবাদ বার্তায় বলেছেন সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে যেহেতু মামলাটি দায়ের করা হয়েছে সেহেতু উক্ত মামলাটি অবিলম্বে প্রত্যাহার করা হউক।

শরিফুল হক সাজুসহ বিএনপি পরিবারের ৩ সদস্যের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা দায়েরে জাতীয়তাবাদী দল বিএনপির কাতারের ধানসিঁড়ি বিএনপির নিউ সানাইয়া শাখা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। সংগঠনের সভাপতি মোকারম আলী চৌধুরী ও সাধারণ সম্পাদক দিদারুল কবির স্বাক্ষরিত এক বার্তায় মামলাটি ষড়যন্ত্রমুলক ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত দাবী করেন। প্রতিহিংসামুলক এ মিথ্যা মামলাটি অবিলম্বে প্রত্যাহারের জোর দাবী জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: