সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কার বাঁধনে জড়ালেন ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্ক:: বলিউড তারকা ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের সংসার ভাঙনের খবরটা অনেকদিনের পুরনো। এটাকে স্রেফ গুজব বলেই মনে করেন দুই তারকার ভক্তরা। আদতেও তাই। কোনো রকম প্রমাণ কখনোই মেলেনি দুই তারকার সম্পর্ক খারাপের।

তার ভিড়ে ঐশ্বরিয়া যেন একটু রহস্যই করে বসলেন। জানালেন, স্বামী অভিষেক নয়, তার ভালোবাসা জুড়ে আছে অন্য কেউ। আর সেটা শুনেই নড়েচড়ে বসেছে বলিউড সমালোচকরা। জানতে চাইছেন কে সে? আপনিও নিশ্চয়ই ভাবছেন অভিষেককে বাদ দিয়ে কাকে ভালোবাসছেন অ্যাশ?

ব্যাপারটি তেমন কিছুই না। সম্প্রতি মা বৃন্দা রায় এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ছবি শেয়ার করেন ঐশ্বরিয়া রায় বচ্চন। যেখানে মা, মেয়ে এবং নাতনিকে একে অপরের হাতে রাখি পরিয়ে দিতে দেখা যায়। শুধু তাই নয়, এই ভালবাসার বন্ধন চিরন্তন বলেও নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন ঐশ্বরিয়া। সেটাকেই ভারতীয় গণমাধ্যমগুলো রসিয়ে সংবাদ করেছে, স্বামীকে নয়, অন্য কাউকে ভালোবাসার বন্ধনে জড়ালেন ঐশ্বরিয়া। এ নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেছেন ‘দেবদাস’র পার্বতী।

এদিকে সম্প্রতি প্যারিস থেকে ঐশ্বরিয়া এবং আরাধ্যার সঙ্গে ছুটি কাটিয়ে মুম্বাইতে ফেরেন অভিষেক বচ্চন। কিন্তু, ছুটি কাটিয়ে ফেরার পর পরই নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়তে হয় অভিষেক বচ্চনকে। নেট জনতার একাংশের কথায়, গত ৩ বছর ধরে কোনও কাজ করেন না জুনিয়র বচ্চন, তাহলে এত বিলাসবহুলভাবে ছুটি কাটাতে যান কীভাবে? প্রশ্নটা শুনেই বেশ চটে যান অভিষেক। সোজা জবাব দেন, ‘অভিনয়ের পাশাপাশি একাধিক ব্যবসার সঙ্গে জড়িত তিনি। যার মধ্যে অন্যতম প্রো কাবাডি লিগ। যেখানে তার নিজের দল রয়েছে। তার মতো মানুষের বিলাসবহুল জীবন কাটাতে অভিনয়ই একমাত্র পথ নয়।’

তবে শুধু অভিষেক বচ্চনই নন, জুনিয়র বচ্চনের ট্রলের জবাব দেন ঐশ্বরিয়াও। তিনি বলেন, অভিষেক কী করেন বা না করেন, তা নিয়ে অন্যদের এত মাথাব্যাথাটা অসুস্থতার লক্ষণ। অভিষেক বচ্চন কীভাবে নিজের সংসার গুছিয়ে নেবেন সেটা তাকেই ভাবতেই দেয়া উচিত।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: