সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩ বছর পর হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন বৃহস্পতিবার

হবিগঞ্জ প্রতিনিধি:: বৃহস্পতিবার (৩০ আগষ্ট) অনুষ্ঠিত হতে যাচ্ছে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন। সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

৩ বছর পর এ সম্মেলনের আয়োজন করা হচ্ছে।

সকাল ১০টায় সম্মেলনের ১ম অধিবেশন শুরু হবে।

এদিকে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে হবিগঞ্জে আসছেন বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন মহাসচিব জাতীয় পাটি এবিএম রহুলআমিন হাওলাদার এমপি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি থাকবেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশ্তীসহ কেন্দ্রীয় ও সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ।

সম্মেলনকে কেন্দ্র করে জাপা ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। সম্মেলনকে সফল করতে জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রচার-প্রচারণা করছেন। সম্মেলনের মাধ্যমে আবারও জেলা জাতীয় পার্টির পূর্নাঙ্গ কমিটির গঠনের মাধ্যমে অনেক নতুন নেতৃত্ব বের হয়ে আসবে বলে জাপা সূত্র জানা গেছে। সম্মেলনকে স্বাগত জানিয়ে মাধবপুর থেকে শুরু করে হবিগঞ্জ শহরের প্রধান সড়কসহ বিভিন্ন অর্ধশতাধিক তোড়ন নির্মাণ করা হয়েছে। এ তোড়ণগুলোতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, দলের কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয়নেত্রী বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা জাপার আহ্বায়ক আতিকুর রহমান আতিক, সদস্য সচিব শংকর পালসহ স্থানীয় নেতৃবৃন্দের ছবি স্থান পাচ্ছে। এছাড়াও হবিগঞ্জ শহরসহ বিভিন্ন উপজেলার হাট বাজারগুলো পোস্টার লাগানো হয়েছে।

ইতোমধ্যে সম্মেলন সফল করার লক্ষে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব আতিকুর রহমান আতিক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা সদস্য সচিব শংকর পালের নেতৃত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুতি সভায় জাপা নেতা আতিকুর রহমান আতিক দলীয় নেতাকর্মীদের সম্মেলন সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান।

জাপা নেতা আতিকুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে হেলিক্যাপ্টার যোগে মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাসহ অতিথিবৃন্দ হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ প্রাঙ্গণে নামবেন। পরে সার্কিট হাউজে কিছু সময় রেস্ট নেয়ার পর সম্মেলনস্থলে যোগ দিবেন। তিনি বলেন-সম্মেলনে বিভিন্ন উপজেলা/পৌরসভা থেকে কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ নেবেন। সম্মেলন সফল করতে জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সকল ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। তিনি সম্মেলন সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। সম্মেলনে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব আতিকুর রহমান আতিক ও সভা পরিচালনা করবেন সদস্য সচিব শংকর পাল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: