সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবিকার জন্য রিকশা পেল শ্রীমঙ্গলের ৩ দরিদ্র পরিবার

তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হৃদয়ে শ্রীমঙ্গল এর আয়োজনে ঈদুল আযহা পূনর্মিলনী, সংবর্ধনা ও দরিদ্রের মাঝে রিকশা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

হৃদয়ে শ্রীমঙ্গল এর এডমিন সালেহ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য তুহিন চৌধুরীর সঞ্চালনায় সোমবার (২৭ আগষ্ট) রাতে শ্রীমঙ্গলস্থ কুটুমবাড়ি রেস্টুরেন্টে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএস প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য হাজ্বী মো. আলাউদ্দিন, সুলতান এ চৌধুরী, ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর কার্যনির্বাহী সদস্য হাজিম উদ্দিন, হৃদয়ে শ্রীমঙ্গল এর কোষাধ্যক্ষ আব্দুর রকিব রাজু, সিনিয়র সদস্য জালাল উদ্দিন (জিপু), মো. কামরুজ্জামান (জুয়েল), ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য সুজাউর রহমান, ইউএসএ প্রবাসী হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য সৈয়দ জিয়াউর আলী কয়েস, ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর মুখপাত্র তালুকদার রায়হান, ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য তারেক আহমেদ, ইউএসএ প্রবাসী হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য জুয়েল আহমেদ, ফাহিম আহমেদ, ইসতিহাক আহমেদ মারুফ, ওমান প্রবাসী ইমন হোসেন ইমরান।

এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন হৃদয়ে শ্রীমঙ্গল এর এডমিন মোছাব্বির আলী মুন্না, আমার সিলেট টুয়েন্টিফোর এর সম্পাদক আনিছুর রহমান, দৈনিক দিনকালের প্রতিনিধি রুবেল আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে ৩ জন হতদরিদ্রের মাঝে ৩ টি রিকশা বিতরন করা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: