সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্ত্রীর বউ চরিত্রের ব্যাপারে নিজেই কিছু জানি না : পরীমনি

বিনোদন ডেস্ক:: রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেন। এই বয়সে বিয়ে করাটা সেই সময় ব্যাপক আলোচিত হয়। বিয়ের পরপরই এক প্রযোজক ঘোষণা দিয়েছিলেন ‘মন্ত্রীর বিয়ে’ নামে তিনি একটি সিনেমা নির্মাণ করবেন।

সেই ছবি নির্মাণ হয়নি এখনো। কয়েক বছর থেকে চলছে ছবিটির অভিনেতা অভিনেত্রী নির্বাচনের কাজ। সম্প্রতি শোনা যায় এই ছবিতে মন্ত্রীর স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন নায়িকা পরীমনি। বিষয়টি নিয়ে মঙ্গলবার দুপুরে পরিমনীর কাছে জানতে চাইলে তিনি জানালেন উল্টো কথা।

এমন খবরে বিব্রত হয়েছেন এই নায়িকা। কিছুটা বিরক্তিও প্রকাশ পেল তার কথায়। পরীমনি বলেন, ‘আলোচনায় আসার জন্য অভিনব কোনো পদ্ধতি হতে পারে এটা। আমার ছবির খবর আমিই জানি না। ব্যাপারটা কেমন হল না! আমি কোন ছবিতে অভিনয় করছি সেই খবর আমি জানার আগেই যদি অন্য মানুষ জানে তাহলে তো আমি ধরে নিতেই পারি কেউ নিজেকে আলোচনায় আনার জন্য এমন খবর ছড়াচ্ছে। কোনো এক মন্ত্রীর বউয়ের চরিত্রে নাকি আমি অভিনয় করছি, সকাল থেকেই এমনটা জানতে চাইছেন অনেকে। এমন খবর অবশ্য দুই বছর ধরেই শুনছি। আমি জানাতে চাই, এই ছবি নিয়ে আমার সঙ্গে কেউ কথা বলেনি। আমি কিছুই জানি না।’

ধারা মাল্টিমিডিয়ার কর্ণধার আবুল হোসেন মজুমদার তিনি মন্ত্রীর কাছের মানুষ হিসেবেই পরিচিত। মন্ত্রীর বিয়ের পর তিনিই ঘোষণা দেন এই চলচ্চিত্র প্রযোজনার। ছবিটির পরিচালক হিসেবে নাম আসে জি সরকারের। গেল বছর ডিসেম্বরেই মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা আর হয়নি।

তবে প্রযোজক আবুল হোসেন আশা প্রকাশ করে বলেন, ফেব্রুয়ারি মাসেই কাজ শুরু হতে পারে এই ছবিটির। তবে পরীমনি থাকবেন কী না সেটি নিশ্চিত করতে পারেননি তিনি। মন্ত্রী চরিত্রে কে থাকবেন সেটিও নিশ্চিত নয়।

এদিকে পরীমনি বর্তমানে চলচ্চিত্র থেকে খানিকটা বিশ্রামেই রয়েছেন। শিগগিরই চমক জাগানিয়া কিছু খবর নিয়ে হাজির হবেন বলে জানান। এ নায়িকার মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘স্বপ্নজাল’ বেশ প্রশংসিত ছিলো।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: