সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়ালকে ‘ফাইনালি না’ করে দিলেন নেইমার!

স্পোর্টস ডেস্ক:: দলবদলের বাজার শেষ হতে এখনও তিনদিন বাকি। শেষ মুহূর্তে কে কোন দলে যাবে, কোন ক্লাব কাকে কিনে নেবে- সেই চমকের অপেক্ষায় পুরো ফুটবল বিশ্ব। তবে, গুঞ্জন শোনা যাচ্ছিল, শেষ মুহূর্তে বড় চমকের জন্ম দিতে পারে রিয়াল মাদ্রিদ। পিএসজি থেকে ব্রাজিল সুপার স্টার নেইমারকে কিনে নিয়ে।

গত কয়েকদিন ধরেই বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। রিয়ালে ক্রিশ্চিয়ানো রোনালদোর উপযুক্ত বদলি হতে পারেন শুধুমাত্র নেইমার। তাকে কেনার জন্য রিলিজ ক্লজ ৩০০ মিলিয়ন ইউরো দিতেও রাজি রিয়াল মাদ্রিদ। কিন্তু বিষয়টা কোথায় যেন ঝুলে রয়েছে। রিয়াল মাদ্রিদও পারছে না ভালোভাবে নিজেদের এগিয়ে নিতে। কারণ, অদৃশ্য বাধাটা তাদেরকে এগুতে দিচ্ছিল না নেইমারের দিকে ঝাঁপিয়ে পড়তে।

শেষ পর্যন্ত বোঝা গেলো সেই অদৃশ্য বাধাটা নেইমার নিজে। তিনি নিজেই চাচ্ছেন না, এখনই রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে। আগের বেশ কয়েকবারেরমত শেষ মুহূর্তে এসে আবারও নেইমার জানিয়ে দিলেন, পিএসজি ছেড়ে আর কোথাও যাবেন না তিনি। অর্থ্যাৎ, প্রকারান্তরে শেষমেষ রিয়ালকে ‘না’ই বলে দিলেন তিনি।

নেইমার জানিয়ে দিলেন, পিএসজির সঙ্গে তার চুক্তি রয়েছে। সুতরাং, তিনি এই ক্লাবটি এখনই ছাড়তে পারছেন না। যখন তাকে ভবিষ্যৎ সম্পর্কে জিজ্ঞাসা করা হলো, তখন নেইমার বলেন, ‘পিএসজির সঙ্গে আমার একটা চুক্তি রয়েছে। সুতরাং, আমি প্যারিসেই অবস্থান করছি। কোথাও যাচ্ছি না।’



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: