সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কনস্টেবলকে স্যান্ডেল দিয়ে পেটালেন নারী

আন্তর্জাতিক ডেস্ক:: ভাইকে চড় মারার জের ধরে কনস্টেবলকে স্যান্ডেল দিয়ে পিটিয়েছেন এক নারী। সোমবার ভারতের উত্তর প্রদেশের লোনি শহরের একটি ব্যাংকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের উদ্ধৃতি দিয়ে ভারতের একটি সংবাদমাধ্যম জানায়, লোনি শহরের বলরাম নগর কলোনির এসবিআই ব্যাংকের একটি শাখায় আধার কার্ড (ভারতের জাতীয় পরিচয়পত্র) তালিকাভুক্তির জন্য গিয়েছিলেন ওই নারীর ভাই ইমরান। আধার কার্ডের জন্য ব্যাংক কর্মকর্তা তাকে টোকেন নিতে বলেন। এতে সে অস্বীকৃতি জানালে ব্যাংক কর্মকর্তা তাকে কার্ড দেবেন না বলে জানান। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে ব্যাংক কর্মকর্তা পুলিশ ডাকতে বাধ্য হন। পরে পুলিশ ও একজন নিরাপত্তাকর্মী তাকে ব্যাংক থেকে বের করে দেন।

পরে ইমরান ফোন করে তার পরিবারকে বিষয়টি জানান। এ নিয়ে ইমরানের সাথে পুলিশের দ্বিতীয়বার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই পুলিশ কনস্টেবল তাকে থাপ্পর মারেন। ফোন পেয়ে পরে ইমরানের বোন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই পুলিশকে স্যান্ডেল খুলে মারতে থাকেন।

এদিকে এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একটা ছেলে পুলিশ কনস্টেবলের ইউনিফর্মের কলার ধরে টানাহেঁচড়া করছেন। এক পর্যায়ে তিনি কনস্টেবলকে চপেটাঘাত করেন। পাশেই ছিলেন ইমরানের বোন। তাকেও স্যান্ডেল খুলে কনস্টেবলকে পেটাতে দেখা যায়।

তবে ওই যুবক ইমরান কি না-তা সংবাদমাধ্যমে উল্লেখ করা হয়নি। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: