সর্বশেষ আপডেট : ৪২ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে বেগম খালেদা জিয়ার মুক্তি,নিরপেক্ষ নির্বাচনের দাবীতে আনিসুল হকের গনসংযোগ ও পথ সভা

তাহিরপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে গনসংযোগ ও পথ সভা করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি,সাবেক তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ ১আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী আনিসুল হক।

উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের কলাগাওঁ বাজারে সোমবার (২৭আগষ্ট) বিকাল সাড়ে ৪টায় উপজেলা বিএনপির স্থগিত সদস্য আব্দুল গনির সভাপতিত্বে ও ইদ্রিছ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি,সাবেক তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ ১আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী আনিসুল হক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলার স্থগিত কমিটির সিনিয়র সহ-সভাপতি বোরহান উদ্দিন,বাচ্চু মিয়া মেম্বার,সামসুল হক মেম্বার,সাধারন সম্পাদক জুনাব আলী,উপজেলা সেচ্চা সেবক দলের সাধারন সম্পাদক শাহিন আলম,সমাজসেবা সম্পাদক আতালিব মিয়া,সদস্য মুসলিম উদ্দিন, তারেক জিয়া সাইবার র্ফোস সিলেট বিভাগীয় যুগ্ম সম্পাদক হোসাইন মোহাম্মদ গাজী,২নং ওয়ার্ডে যুবদলের সভাপতি হাবিবুর রহমান,আল আমিন,রফিকুল,ছাত্রদল নেতা জাকির হোসেন(বিএসএস)সাফাকুল ইসলাম আফজাল,শাহিন আলম প্রমুখ।

এসময় সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি,সাবেক তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ ১আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী আনিসুল হক বলেন,সরকার বেগম জিয়াকে জেলে রেখে নিজেদের মত করে নির্বাচন করতেই মিথ্যা মামলা দিয়ে জেলে আটকে রেখেছে। আবারও নির্বাচনে বিজয়ী হতে নীল নকশা করছে। কারন বেগম জিয়া বের হয়ে আসলে সরকারে পায়ের নিচে মাটি সরে যাবে। আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের কেও নানান ভাবে মিথ্যা মামলা দিয়ে হররানী করছে। বেগম জিয়াকে মুক্ত করতে সবাইকে ঐক্য বদ্ধ হতে হবে আর এই প্রহসনের নির্বাচন প্রতিরোধও করতে হবে। তাই সবাই সবার অবস্থান থেকে সর্তক থাকতে হবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: