সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এফডিসির ভবন থেকে পড়ে প্রাণ গেল প্রোডাকশন ম্যানেজারের

বিনোদন ডেস্ক:: বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) একটি ভবন থেকে পড়ে একজন চলচ্চিত্র প্রোডাকশন ম্যানেজারের মৃত্যু হয়েছে। মৃতের নাম আবু সিদ্দিক (৫০)।

এফডিসিতে খোঁজ নিয়ে জানা গেছে, আবু সিদ্দিক মদ্যপ অবস্থায় ছিলেন। তিনি ৮ নম্বর ভবনের দ্বিতীয় তলায় বসে মদ পান করছিলেন। সে সময় নেশাগ্রস্ত হয়ে পড়ে যান তিনি। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল রোববার (২৬ আগস্ট) রাত ৮টার দিকে কারওয়ান বাজারে অবস্থিত এফডিসিতে এই ঘটনাটি ঘটে।

আবু সিদ্দিকের পরিবার জানায়, আবু সিদ্দিক শরীয়তপুর নড়িয়া উপজেলা দুলাল বেপারির সন্তান। বর্তমানে স্ত্রী কাজল ও দুই সন্তানসহ কলাবাগান-কাঁঠাল বাগান এলাকার বাসিন্দা তিনি। দীর্ঘদিন ধরেই এফডিসিতে প্রোডাকশন ম্যানেজার হিসেবে কাজ করে আসছেন আবু সিদ্দিক।

ঢাকা মেডিকেল কলেজের পুলিশ বক্সের এএসআই বাবুল মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এই ঘটনার প্রসঙ্গে এফডিসি কর্তৃপক্ষ জানান, ঘটনাটি তাদের নজরে এসেছে। এফডিসির ভেতরে কোনোরকম মাদক গ্রহণ সম্পূর্ণ নিষিদ্ধ। কিন্তু কয়েকবার অভিযোগ উঠে যে এফডিসির ভেতরে মাদক গ্রহণ চলছে। এজন্য চলচ্চিত্রকর্মীদের সঙ্গে নিয়ে অভিযানও চালানো হয়েছে।

তবুও মদ্যপ অবস্থায় এফডিসির ভেতরে একজনের মৃত্যু হতাশা ও দুঃখের। এফডিসি কর্তৃপক্ষ আরও সতর্ক থাকবে এ বিষয়ে। এখানে কাজ ছাড়া যেন কেউ আনাগোনা না করতে পারে সে বিষয়ে নজরদারি বাড়ানো হবে।

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমিও ঘটনাটি শুনেছি। এটা খুবই দুঃখজনক। বর্তমানে ঢাকার বাইরে রয়েছি। ঢাকায় ফিরে চলচ্চিত্র পরিবার ও এফডিসি কর্তৃপক্ষের সঙ্গে বসবো। এ ধরনের কর্মকাণ্ড বন্ধে জরুরি ব্যবস্থা গ্রহণ করা হবে। অকারণে কেউ যেন এফডিসিতে ঘুরাঘুরি না করতে পারে সেটি নিশ্চিত করা হবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: