সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজশাহীতে বিএনপির কার্যালয়ে ছাত্রদলের পদবঞ্চিতদের তালা

নিউজ ডেস্ক:: রাজশাহীতে বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে স্থানীয় ছাত্রদলের পদবঞ্চিত নেতা-কর্মীরা। রোববার দুপুর ১২টার দিকে নগরীর ভুবনমোহন পার্ক সংলগ্ন দলীয় কার্যালয়ে ছাত্রদলের সহসভাপতি আরিফুজ্জামান ও নাজমুল সাদাতের উপস্থিতিতেই তালা ঝোলানো হয়।

এর আগে শনিবার রাতে নগরীর সাংগঠনিক ছয় থানা ও তিন কলেজ শাখা ছাত্রদলের কমিটি ঘোষণা করে নগর ছাত্রদল। এরপর থেকে পদবঞ্চিতরা বিক্ষুদ্ধ হয়ে ওঠেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, নগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব কমিটিগুলো ঘোষণা দেয়া হয়। এতে বলা হয়, প্রাথমিকভাবে নগরের বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এবং রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়।

ছাত্রদলের নেতারা জানিয়েছেন, রিফাত হোসেনকে সভাপতি এবং সাফায়েত হোসেন সাধারণ সম্পাদক করে রাজশাহী কলেজ শাখা ছাত্রদলের ২৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। সিটি কলেজ ছাত্রদলের সভাপতি হিসেবে সোহান, সম্পাদক লিমনসহ ১২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এছাড়া নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি অন্তর, সম্পাদক রিজুসহ ১২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

অন্যদিকে নগরীর পাখিকে সভাপতি ও পিয়ালকে সম্পাদক করে ২৮ সদস্যের কমিটি ঘোষণা করা হয় মতিহার থানা ছাত্রদলের। এ ছাড়া রাজপাড়া থানা ছাত্রদলের সভাপতি আসাদ, সম্পাদক রাতুলসহ ২১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। সজীবকে সভাপতি এবং রবিনকে সম্পাদক করে বোয়ালিয়া থানা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ৪৪ সদস্যের ঠাঁই হয়েছে। শাহ মখদুম থানা ছাত্রদলের সভাপতি ডলার, সম্পাদক খাইরুল। এ কমিটিতে ২১ সদস্য রয়েছে। নগরীর কাশিয়াডাঙ্গা থানা ছাত্রদলের ২১ সদস্যের কটিরি সভাপতি রনি এবং সম্পাদক মুরাদ। ২১ সদস্যের চন্দ্রিমা থানা ছাত্রদলের সভাপতি বাবু ও সম্পাদক রাশেদ।

নগর ছাত্রদলের সহসভাপতি আরিফুজ্জামানের দাবি, কাউকে না জানিয়ে বিভিন্ন ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এর প্রতিবাদেই তারা বিএনপি কার্যালয়ে তালা দিয়েছেন। এরপর থানা এবং ওয়ার্ড বিএনপির কার্যালগুলোতেও তালা দেয়ার ঘোষণা দেন এই নেতা।

তার অভিযোগ, নতুন কমিটিতে অযোগ্যদের পদ দেয়া হয়েছে। তাছাড়া অনেকেরই বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

তবে নগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: