সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোমবার থেকে বিচারিক কার্যক্রম

নিউজ ডেস্ক:: ঈদুল আজহার ছুটির পর রোববার খুলেছে দেশের সবোর্চ্চ আদালত সুপ্রিম কোর্ট। তবে, প্রথম কার্যদিবসে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগে কোনো বিচারিক কার্যক্রম ছিল না। আগামীকাল সোমবার থেকে হাইকোর্টের বেঞ্চে বিচারিক কার্যক্রম চলবে বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. মো. জাকির হোসেন।

তিনি বলেন, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন রোববার সকাল থেকে অফিস করেছেন। কোর্ট খোলার প্রথম দিন উচ্চ আদালতে বিচারিক কাজ না চললেও আমরা প্রশাসনিক কাজ শুরু করেছি। আমাদের প্রশাসনিক কার্যক্রম চলছে। আাগমীকাল থেকে হাইকোর্ট বিভাগের বিচারিক কাজ চলবে।

অন্যদিকে, অন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রেজিস্ট্রার প্রশান্ত কুমার বিশ্বাস জানান, আজ অফিস খোলার শুরুর দিন সকাল থেকেই তারা প্রশাসনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। আগামীকাল থেকে বিচারিক কাজ চলবে। আজ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি মো. শাহিনুর ইসলামসহ অন্যা তিন বিচারপতি উপস্থিত ছিলেন।

প্রথম কার্যদিবসে আইনজীবীদের উপস্থিতি ছিল খুব কম। এদিন বিচারপতি ও বিচারকরা অফিসে এসেই কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

বুধবার (২২ আগস্ট) পবিত্র ঈদুল আজহা উদযাপিত হয়। এবার ঈদে ২১, ২২ ও ২৩ আগস্ট সরকারি ছুটি ছিল। এরপর ২৪ ও ২৫ আগস্ট (শুক্র ও শনিবার) ছিল সাপ্তাহিক ছুটির দিন। তাই টানা পাঁচদিন ছিল ছুটি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: