সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে জাপা’র দুই গ্রুপে উত্তেজনা, প্রবাসী নেতার সংবর্ধনা পন্ড

কানাইঘাট সংবাদদাতা:: কানাইঘাটে একই স্থানে জাতীয় পার্টির দু’গ্রুপের সভা ডাকায় শান্তিশৃঙ্খলার রক্ষার স্বার্থে প্রশাসন সংবর্ধনা অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেল ৩টায় কানাইঘাট উত্তর বাজারে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনের সম্ভাব্য এম.পি পদপ্রার্থী বৃটিশ বাংলাদেশী এ্যায়ার্ডপ্রাপ্ত শিল্পপতি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য এম. জাকির হুসেইন এর সম্মানে কানাইঘাট উপজেলা ও পৌর যুব সংহতির উদ্যোগে এক গণ সংবর্ধনার আয়োজন করা হয়। এরই প্রেক্ষিতে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন এমপির সমর্থকরা একই স্থানে সভা ডাকায় প্রশাসন সংবর্ধনা অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

এ ব্যাপারে পৌর যুব সংহতির সভাপতি জুবেল আমিন বলেন, তারা শান্তিপূর্ণ ভাবে এম. জাকির হুসেইনের সম্মানে একটি সংবর্ধনার আয়োজন করেছিলেন। কিন্তু একটি মহল তা বানচাল করার লক্ষ্যে সেখানে পাল্টা সমাবেশ ডাকায় সংবর্ধনা অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছেন প্রসাশন।

এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের সাথে যোগযোগ করা হলে তিনি জানান, একই স্থানে জাতীয় পার্টির দু’টি গ্রুপে সমাবেশ ডাকায় বাজারের শান্তিশৃঙ্খলা রক্ষার স্বার্থে তারা সংবর্ধনা অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছেন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: