সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মা হচ্ছেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক :: গেল মে মাসে জানা যায় বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার বিয়ের খবর। লুকিয়েই নাকি দীর্ঘদিনের বন্ধু অঙ্গদ বেদির সঙ্গে সাতপাক ঘুরে নেন নেহা। আর নেহার সেই বিয়ের খবর সোশ্যাল সাইটে প্রথম প্রকাশ করেন পরিচালক করণ করণ জোহর। নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন করণ। বলিউডের জনপ্রিয় পরিচালকের টুইটের পরই, বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন নেহা নিজেও।

সোশ্যাল সাইটে নিজের বিয়ের ছবি শেয়ার করে নেহা লেখেন, এটা তার জীবনের সেরা সিদ্ধান্ত। দীর্ঘদিনের বন্ধুকেই বিয়ে করলেন তিনি। এবার পাওয়া গেল আরও চমকপ্রদ খবর। নেহা ধুপিয়া মা হতে চলেছেন। গুঞ্জন ছড়িয়েছে সন্তানসম্ভবা হওয়ার কারণেই তড়িঘড়ি অঙ্গদ বেদির সঙ্গে বিয়েটা সেরেছিলেরন তিনি।

এ বিষয়ে নেহা চুপ থাকলেও অঙ্গদ বেদি প্রথম থেকেই বিষয়টি অস্বীকার করে আসছিলেন। এমনকি তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘সুরমা’র প্রমোশনে গিয়েও বিষয়টি এক্কেবারেই ভুল বলে দাবি করেন অঙ্গদ। তবে বিভিন্ন অনুষ্ঠানে নেহার ঢিলে ঢালা পোশাক পরে উপস্থিত হওয়া, তার চেহারার পরিবর্তন দেখে অনেকেই বুঝেছেন ব্যাপারটি।

তবে অবশেষে নিজের মা হতে চলার খবর প্রকাশ্যে স্বীকার করে নিলেন নেহা ধুপিয়া। স্বামী অঙ্গদের সঙ্গে তার বেবি বাম্পের ছবি পোস্ট করে নেহা ক্যাপশনে লিখেছেন, এটা একটা নতুন শুরু।

আর অঙ্গদ তার সোশ্যাল সাইটে লিখেছেন, গুজব হলো সত্যি। অথচ, কিছুদিন আগেই একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারেও অঙ্গদ বেদিকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন, না এ ধরনের কোনো বিষয়ই নয়। আমরা যখন থেকে বিয়ে করেছি, তখন থেকেই এ ধরনের আলোচনা শুরু হয়েছে। আদপে এ ধরনের কোনো কিছুই নয়। মানুষ তাদের নিজেদের ইচ্ছেমতো গুজব ছড়াচ্ছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: