সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলখানায় পোলাও বিরিয়ানি খাচ্ছেন খালেদা

নিউজ ডেস্ক:: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে সুস্থ আছেন এবং নিয়মিত পোলাও বিরিয়ানি খাচ্ছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। তার চিকিৎসার কোনো প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বিএনপি-জামায়াত রাজনৈতিক অপশক্তি রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে হাসপাতালে নেয়ার দরকার নেই। তিনি এখন পোলাও আর বিরিয়ানি খান। সম্পূর্ণ সুস্থ আছেন।

আসন্ন সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, ‘দেশে এমন কোনো সমস্যা হয়নি যে নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কথা বলতে হবে।’

বিএনপির রাজনীতির বিষয়ে তিনি বলেন, হত্যা, খুন ও জখম করাই বিএনপির কাজ। হত্যা আর ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপির জন্ম হয়েছিল। এ কারণে ষড়যন্ত্রের রাজনীতি থেকে এখন তারা বের হয়ে আসতে পারেনি। একইসঙ্গে আইএসআই এর এজেন্ডাকে বাস্তবায়নের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। এদের চিন্তা-চেতনায় কোনো পরিবর্তন হয়নি। আগামীতেও হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত ছিলো। জিয়া একের পর হত্যাযজ্ঞ চালিয়েছেন।

একইভাবে জিয়াউর রহমানের স্ত্রী বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান ১৭ ও ২১ আগস্ট বোমা হামলা চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতাদের হত্যার চেষ্টা করেছিল। ভাগ্যক্রমে বঙ্গবন্ধুর কন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে যান।

প্রধানমন্ত্রীকে এ পর্যন্ত ১৯ বার হত্যার ষড়যন্ত্র করেও সফল হতে পারেননি ওইসব ষড়যন্ত্রকারীরা। মহান আল্লাহর রহমতে বারবার তিনি বেঁচে গেছেন।

আলোচনা সভায় অংশ নিয়ে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির জন্মই হয়েছিল ষড়যন্ত্রের মাধ্যমে। ৭৫’র পরবর্তীতেও এই দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান একের পর এক হত্যার মধ্য দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছিলেন। জিয়াউর রহমানের মতো বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সম্পর্ক ৭১ এর ঘাতকদের সঙ্গে। ৭৫’ ১৫ ও ২১ আগস্টের ঘটনা একইসূত্রে গাঁথা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: