সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় মাটিচাপা পড়ে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় মাটিচাপা পড়ে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম মোহাম্মদ মনজুর আলী (২৭)। শুক্রবার (২৪ আগস্ট) মালয়েশিয়া সময় বিকেল তিনটায় কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

মনজুর আলী ২০১৫ সালে নৌপথে দালালের মাধ্যমে মালয়েশিয়া আসেন। পরবর্তীতে মালয়েশিয়া সরকারের দেয়া ই-কার্ডের মাধ্যমে পিসি এইচ মেশিনারি অ্যান্ড কনস্ট্রাকশন কোম্পানির অধীনে বৈধ হন। সুবাংজায়া কোম্পানির প্রজেক্টে কর্মরত অবস্থায় মাটিচাপায় তার মৃত্যু হয়।

নিহত মনজুরের মরদেহ সারডাং হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে তার চাচাত ভাই নূর মোহাম্মদ এ প্রতিবেদককে জানিয়েছেন।

মালয়েশিয়ায় শনি ও রোববার সরকারি ছুটি থাকায় মনজুরের মরদেহ দেশে পাঠাতে বিলম্ব হচ্ছে। আইনি ও আনুসঙ্গিক প্রক্রিয়া শেষ করে আগামী সোমবারে মনজুরের মরদেহ দেশে পাঠানোর প্রচেষ্টা চালছে।

এ ব্যাপারে হাইকমিশনে যোগাযোগ করা হলে সংশ্লিষ্টরা জানান, দুই দিন বন্ধ থাকার কারণে মিশনে কোনো তথ্য আসেনি। আসা মাত্রই নিহতের মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে এবং যেহেতু মনজুর আলী কর্মরত অবস্থায় দুর্ঘটনায় মারা গেছেন ক্ষতিপূরণ আদায়ে কোম্পানির সঙ্গে আলোচনা করে হাইকমিশন এ প্রচেষ্টা অব্যাহত রাখবে।

প্রবাসী মনজুর আলী নরসিংদী মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়নের শিবারকান্দা গ্রামের মোহর আলীর ছেলে। তার মৃত্যুর খবর শুনে পরিবারে চলছে শোকের মাতম।

এদিকে দুর্ঘটনায় মনজুর আলীর মৃত্যুতে মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: