সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আর্ত মানবতার কল্যাণে বিত্তশালীদের এগিয়ে আসা উচিত – মেয়র আরিফ

মানুষের অধিকার প্রচেষ্টায় সচেষ্ট অরাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’ সিলেট বিভাগীয় শাখার উদ্যোগে শাহী ঈদগাহ এলাকায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ২১ আগস্ট গরীব ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সিলেট বিভাগীয় শাখার সভাপতি বিশিষ্ট ব্যাংকার নাজিম উদ্দিন শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়নুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন নব নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আর্ত মানবতার কল্যাণে কাজ করার জন্য মানবিক গুণাবলি সম্পন্ন মানুষদের এগিয়ে আসা উচিত। সমাজের অসহায় কল্যাণে ‘সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’ কাজ করে যাচ্ছে। আগামীতেও সমাজে বিত্তশালীদের অসহায় মানুষের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, লে. কর্ণেল (অব.) প্রিন্সিপাল রোটারিয়ান এম আতাউর রহমান পীর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেএমজি এয়ার কার্গোর রিজিওনাল ইনচার্জ লোকমান আহমদ, রোটারিয়ান সেলিম খান।

বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি রুহুল আমিন, সহ সাধারণ সম্পাদক ছালিক আহমদ, সাংগঠনিক সম্পাদক সেলিম হাসান, সহ সাংগঠনিক সম্পাদক লোকমান আহমদ, মাইদুল ইসলাম, আইটি সম্পাদক তানভীর আহমদ, জয়নাল আবেদীন, লায়েক আহমদ, আবু বকর সিদ্দিক, রায়হান আহমদ, ফাহাদ আহমদ, রাহেল আহমদ, অবিনাশ দাস অপু, আব্দুল মজিদ মাছুম প্রমুখ। _ বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: